শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজ সন্তান সম্পর্কে সচেতন থাকুন এবং পূর্ণ খেয়াল রাখুন : অতিরিক্ত পুলিশ সুপার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৯, ২০১৮
news-image

 

মো: দেলোয়ার হোসেন নবীনগর:

অভিবাবকদের সন্তানদের প্রতি পূর্ণ খেয়াল রাখার আহবান জানিয়ে অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল বলেছেন নিজ নিজ সন্তান কোথায় যায়, কি করে, কার সাথে মিশে, কার সাথে খেলাধূলা করে, খেয়াল রাখতে হবে। তাই আপনার ঘরের এবং আশেপাশের পরিবেশ সম্পর্কে সচেতন হউন।

মাদক কে না বলুন, মাদক মুক্ত সমাজ গড়ুন এই শ্লোগান কে সামনে রেখে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ বুধবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়েছে। জিনদপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে চিত্ত রঞ্জন পাল এসব কথা বলেন। মাদক ব্যবসায়ীর অবস্থান যত দৃঢ়ই হোক না কেন তাদের কোন ছাড় দেওয়া হবে না বলে অনুষ্ঠানে কঠোর হুশিয়ারী দেন নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসলাম শিকদার।

এ সময় শিক্ষক ইমতিয়াজ বেগ ইমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসালাম ভূঁইয়া, এ.এস.পি (শিক্ষা নবিস) তানভীর ও এরিক, নজরুল ইসলাম, আলী আকবর, সাংবাদিক আব্দুল হাদি, সাংবাদিক এ কে এম জসিম উদ্দিন, হাবিবুর রহমান খালিদ, হাজী আব্দুল মতিন, জয়নাল আবেদীন, রফিকুল ইসলাম, সাংবাদিক জহিরুল ইসলাম সহ আরো অনেকে।

আর পড়তে পারেন