বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিখোঁজের ৩ দিন পর কুমিল্লা নগরীর ডোবায় মিলল শিশুর ক্ষতবিক্ষত মরদেহ

আজকের কুমিল্লা ডট কম :
মে ১০, ২০১৮
news-image

 

সেলিম সজীবঃ
কুমিল্লা নগরীতে নিখোঁজের ৩ দিন পর আয়েশা আক্তার (৩) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ মে) দুপুরে নগরীর সংরাইশ এলাকার ভুতের গুলির অদূরে একটি ডোবা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আয়েশা ওই এলাকার রাজমিস্ত্রি আবদুল লতিফের মেয়ে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে পুলিশ অজুফা বেগম নামে এক গৃহবধূকে আটক করেছে।

পুলিশ জানায়, সংরাইশ এলাকার আয়েশা আক্তারের পরিবারের সঙ্গে কিছু দিন আগে পাশ্ববর্তী বাড়ির মালু মিয়ার পরিবারের বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আয়েশার পরিবারকে দেখে নেয়ার হুমকি দেন মালু মিয়ার পরিবার। এর মধ্যে গত মঙ্গলবার বিকাল থেকে নিখোঁজ হন শিশু আয়েশা আক্তার। এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করে তার পরিবার। এ দিকে বৃহস্পতিবার দুপুরের দিকে মালু মিয়ার বাড়ির পাশের একটি ডোবা থেকে শিশু আয়েশার ক্ষত-বিক্ষত মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ বিষয়ে ওই শিশুর বাবা আবদুল লতিফ বলেন, পারিবারিক বিরোধের কারণেই মালু মিয়া ও তার স্ত্রী অজুফা ক্ষুব্ধ হয়ে আমার মেয়েকে নির্যাতন চালিয়ে হত্যা করে মরদেহ ডোবায় ফেলে রেখেছিল।

কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু সালাম মিয়া জানান, ওই শিশুর মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ওই শিশুটির প্রতিবেশী মালু মিয়ার স্ত্রী অজুফা বেগমকে আটক করা হয়েছে।

আর পড়তে পারেন