শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নিউইয়র্কে অ্যাওয়ার্ড পেলেন সজল

আজকের কুমিল্লা ডট কম :
মে ৮, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

নিউইয়র্কে ঢালিউড মিউজিক অ্যান্ড ফিল্ম অ্যাওয়ার্ডের ১৭তম আসরে সেরা অভিনেতার খেতাব পেয়েছেন জনপ্রিয় অভিনেতা সজল। ‘অন্ধজনে অন্ধক্ষণে’ নাটকের জন্য এ পুরস্কার পান বলে সজল জানান। ইউসুফ আলি খোকনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তরুণ নাট্যনির্মাতা রুমান রুনি। নাটকটিতে নাজমুল চরিত্রে সজল অভিনয় করেন। আর পরী চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। আর এ নাটকে অনবদ্য অভিনয়ের জন্য সজল পুরস্কার পান। অ্যাওয়ার্ড প্রসঙ্গে সজল বলেন, অদ্ভুত এক অনুভ‚তি! ‘অন্ধজনে অন্ধক্ষণে’ নাটকটি আমার খুবই পছন্দের।

নাটকটির জন্য পুরস্কার পেয়েছি খুবই ভালো লাগছে। এত ভালো লাগছে যে মনের অনুভ‚তি ব্যক্ত করা যাবে না। সবাই আমাকে রোমান্টিক হিরো হিসেবে জেনে আসছে এতদিন। তবে আমি রোমান্টিক গল্প থেকে বেরিয়ে এখন ব্যতিক্রম গল্পে কাজ করি। প্রতিনিয়ত নিজেকে ভেঙে নতুনভাবে আবিষ্কার করি। পুরস্কার পেয়ে দায়িত্ব বেড়ে গেছে। তিনি আরো বলেন, সামনে আরো ভালো ভালো কাজ করতে হবে। দর্শকদের মনে দাগ কাটার মতো কিছু গল্পে কাজ করতে চাই।  সামনে ঈদ আসছে কাজের চাপ বেড়ে যাচ্ছে বসে থাকার সুযোগ নেই। ‘ঢালিউড অ্যাওয়ার্ড’ ১৭তম আসরে আরো পুরস্কার পেয়েছেন সাজু খাদেম, তিশা, নাদিয়া, পিয়া বিপাশা ও ভারতের পায়েল মুখার্জী। ‘চল পালাই’ ছবিটির জন্য সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন দেবাশীষ বিশ্বাস। সঙ্গীতে বিশেষ অ্যাওয়ার্ড পেয়েছেন জনপ্রিয় শিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা ও তাহসান খান। নিউইয়র্কের শিল্পী লিনা, মৌ ও সজল রায়কে সঙ্গীতশিল্পী হিসেবে সম্মাননা দেওয়া হয়েছে। সম্প্রতি নিউইয়র্ক সিটির কুইন্সের ইয়র্ক কলেজ অডিটোরিয়ামে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। পুরস্কার তুলে দেন পিপল এন টেকের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আবু হানিফ ও রিয়েল এস্টেট ব্যবসায়ী নূরুল আজিম। এর আগে গত ১৭ এপ্রিল প্রথম পর্ব অনুষ্ঠিত হয় নিউজার্সির আটলান্টিক সিটির শেরাটন কনভেনশন সেন্টার হোটেলে। ১৬ বছর পর এবারই প্রথম এই পুরস্কার বিতরণের অনুষ্ঠান দুটি জায়গায় হলো যা প্রবাসীদের নজর কেড়েছে।

জনপ্রিয় অভিনেতা সাজু খাদেম এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসের অনবদ্য উপস্থাপনায় সন্ধ্যা থেকে শুরু হওয়া অনুষ্ঠানটি চলে মধ্যরাত পর্যন্ত। ছিল মনোমুগ্ধকর নাচ, গান ও ফ্যাশন শো। আয়োজক সংগঠনের কর্ণধার আলমগীর খান আলম ঘোষণা দিয়েছেন, আগামী আসর বসবে দুবাইয়ে। সে প্রস্তুতি এখন থেকে শুরু হবে।

আর পড়তে পারেন