বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ি নিহত, ওসি ও কন্সটেবল আহত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৫, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ি মেহেদী হাসান (২৮) নিহত হয়েছে। এ সময় মাদক ব্যবসায়ীর রাম দা’র কোপে কন্সটেবল অলি উদ্দিন ও গুলিতে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম আহত হন। এ সময় ঘটনাস্থল থেকে রক্তাক্ত রাম দা, একটি এলজি, দুটি বুলেট ও এক হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

রোববার (৫ আগষ্ট) ভোররাতে উপজেলার রায়কোট ইউনিয়নের অলিপুর গ্রামে এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান উপজেলার একই ইউনিয়নের অলিপুর গ্রামের একরামুল হকের ছেলে।
নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে উপজেলার অলিপুর এলাকায় স্থানীয় মাদক ব্যবসায়ীদের কাছে মাদক বেচাকেনা করতে চৌদ্দগ্রামের মুন্সিরহাটের ২ মাদক ব্যবসায়ী এসেছেন। এমন খবর পেয়ে আমি ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মেহেদী হাসানকে আটক করি। এ সময় মেহেদী হাসান তার সাথে থাকা রামদা দিয়ে কন্সটেবল অলি উদ্দিনকে ২/৩টা কোপ দেয়। এ সময় অপর মাদক ব্যবসায়ীরা আমাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করতে থাকে। আমরা আত্নরক্ষার্থে গুলিবর্ষণ করি। এ সময় মেহেদী হাসান গুলিবিদ্ধ হয়। আমার ডান পায়েও একটি গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ আহত মেহেদী হাসানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ওসি আরো জানান, কন্সটেবল অলি উদ্দিন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রামদার আঘাতে তার বুকে ৮ ইঞ্চি ক্ষত হয়েছে। ৩৫ টি সেলাই করা হয়েছে। মাথায়ও আঘাত রয়েছে।

আর পড়তে পারেন