শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতসহ ১০ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৯, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার নাঙ্গলকোট থানা পুলিশের বিশেষ অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত ও বিভিন্ন মামলার ৪ ওয়ারেন্টের আসামিসহ ১০ জনকে গ্রেফতার করা হয়। এসময় দুইটি ধারালো ছুরি ও দুইটি চেনি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢালুয়া ইউপির চিলপাড়া ব্রীজ এলাকা থেকে পিকআপসহ বিভিন্ন মামলার চার ওয়ারেন্টের আসামিসহ দশ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতরা হলেন, দেবিদ্বার উপজেলার নুর মানিক চর গ্রামের নুরুল হকের ছেলে সুজন ,একই গ্রামের ইব্রাহিম খলিলের ছেলে মোশারফ হেসেন ,সুরপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে আলম ,গঙ্গানগর গ্রামের জামাল হোসেনের ছেলে ইসমাইল,জাফরাবাদ গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে মেহেদী হাছান বাবুল,বাগুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে আব্দুল কাদের জিলানী ।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, থানায় এলাকায় গরু চুরি বেড়ে যাওায়ায় আমরা পুলিশি নজরদারি ও ঢহল বৃদ্ধি করি,বিশেষ অভিযান পরিচালনা করি এর অংশ হিসেবে ওই এলাকায় পিকআপসহ ৬ ডাকাতকে আটক করি। ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। ডাকাত সুজনের বিরুদ্ধে চান্দিনা ও দেবিদ্বার থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে, এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। বিশেষ অভিযান অবহৃত থাকবে।

আর পড়তে পারেন