মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করলো স্বামী, শাশুড়ি ও মেয়ে গুরুতর আহত

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩০, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগগরঃ
পারিবারিক কলহের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে চার সন্তানের এক জননী নৃশংসভাবে খুন হয়েছেন। উপজেলার জিনোদপুর গ্রামে মঙ্গলবার এ ঘটনা ঘটে।

জানা যায়, স্বামী তার স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে এ হত্যাকান্ড ঘটায়। এ সময় বাঁধা দিতে এলে ঘাতকের কুড়ালের আঘাতে শাশুড়ি ও মেয়ে গুরুতর আহত হন। আশংকাজনক অবস্থায় আহত দুইজনকে কুমিল্লায় প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, জিনোদপুর গ্রামের কাঠুরিয়া (যিনি কাঠ কাটেন) দেলোয়ার হোসেনের সঙ্গে তার স্ত্রী চার সন্তানের জননী সুবর্ণা আক্তারের (৩৫) দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিল। ঘটনার দিন মঙ্গলবার সকালে তাদের বড় মেয়ের বাড়িতে বেড়াতে যাওয়া নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে দুপুর আনুমানিক আড়াইটার দিকে স্বামী দেলোয়ার তার হাতে থাকা চাইনিজ কুড়াল দিয়ে উপর্যপুরি কুপিয়ে স্ত্রী সুবর্ণাকে নৃশংসভাবে খুন করে। এ সময় বাঁধা দিতে এলে শ্বাশুরী মরিয়ম বেগমক ও মেয়ে ফারজানা আক্তারকে কুড়াল দিয়ে কুপিয়ে আহত করে ঘাতক দেলোয়ার।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) চিত্ত রঞ্জন পাল ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘নিহতের লাশ উদ্ধার করে জেলা মর্গে পাঠানো হয়েছে। ঘাতক স্বামীকে গ্রেপ্তারে পুলিশ অভিযানে নেমেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।’

আর পড়তে পারেন