শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে পাঁচ চোরাই মটর সাইকেলসহ পাঁচ আন্ত:জেলা সংঘবদ্ধ চোর গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৪, ২০১৯
news-image

 

মো. দেলোয়ার হোসেন, নবীনগরঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে চুরি হওয়ার ২৪ ঘন্টার মধ্যে পাঁচটি চোরাই মটরসাইকেলসহ আন্ত:জেলা সংঘবদ্ধ চক্রের পাঁচজন মটরসাইকেল চোরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) দুপরে নবীনগর থানায় জনাকীর্ণ এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান জেলার অতিরিক্তি পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মেহেদী হাসান।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, সংঘবদ্ধ একটি মটরসাইকেল চোরের দল দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন স্থান থেকে মটর সাইকেল চুরি করে আসছিলো। সর্বশেষ গত ২২ মে জেলার বিজয়নগর থানার জনৈক জাকির হোসেনের মোটর সাইকেলটি চুরি হওয়ার পর জিপিআির এস ডিভাইসের মাধ্যমে সাইকেলটির সন্ধ্যান পাওয়া যায়।

এরপর ২৪ ঘন্টার মধ্যেই চুরি হওয়া ওই মটর সাইকেলটিসহ সংঘবদ্ধ চক্রের অন্যতম সদস্য গোপালগঞ্জের মকসুদপুরের বামনডাঙ্গা গ্রামের টুটুল মুন্সী (২৮) কে নবীনগরের কণিকাড়া ব্রীজের ওপর থেকে গ্রেফতার করা হয়। এরপর টুটুলের দেয়া তথ্য মতে চুরি হওয়া আরও চারটি মটরসাইকেলসহ অপর চারজনকে গ্রেফতার করা হয়।

ধৃতরা হলেন মো. আমীর হামজা (২৬), আবদুর রহমান (৩২), রফিক মিয়া (৩৮) ও মো. সুমন মিয়া (২৮)। এদের সকলের বাড়ি বাঞ্ছারামপুরে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই রুবেল ফরাজী জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে এবং সবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন