শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে চেয়ারম্যানের উপর হামলার জেরে বাড়ি-ঘরে হামলা ও লুটপাট

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১২, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্যামগ্রামে গত শুক্রবার রাতে সন্ত্রাসীদের হামলায় শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ ৪ গুরুতর আহত হওয়ার ঘটনার জেরে চেয়ারম্যানের লোকজন পরদিন ভোরে প্রতিপক্ষের বাড়ি-ঘরে হামলা ও লুটপাটের খবর পাওয়া গেছে।

উল্লেখ্য উপজেলার শ্যামগ্রাম মোহিনী কিশোর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের নির্বাচনে জয়ী হন উক্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আমির হোসেন বাবুলের ছোট ভাই বুলবুল আহাম্মদ। জয়ী হয়ে এলাকায় সৌজন্য সাক্ষাতের জন্য শুক্রবার ইফতারের পর বের হন আমির হোসেন বাবুল।

এলাকায় জনসাধারণের সাথে সাক্ষাতকালে খাজা আলমগীরের নেতৃত্বে দেশীয় অস্ত্রে সজ্জিত একদল সন্ত্রাসী হামলা চালায়। এঘটনার জেরে আমির হোসেন বাবুল চেয়ারম্যানের লোকজন প্রতিপক্ষ অরুন মুহুরী ও উজ্জ্বলের বাড়িঘরে হামলা, লুটপাট চালায় বলে অভিযোগ করেন অরুন মুহুরী এবং উজ্জ্বল। অরুন মুহুরী এবং উজ্জ্বল আরো অভিযোগ করেন এ ঘটনায় নবীনগর থানা ওসি আমাদের অভিযোগ গ্রহণ করতে নারাজ।

এ ব্যপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম সিকদার জানান, লুটপাটের ঘটনায় কেউ এখনো কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে অবশ্যই যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন