শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে উপজেলা নির্বাচন কেন্দ্রিক সহিংসতায় নিহত ১, আহত ৫, গ্রেপ্তার ১

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৩, ২০১৯
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর ঃ
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের কুড়িঘর গ্রামে সোমবার রাতে উপজেলা নির্বাচন কেন্দ্রিক সহিংসতায় সাইদুল মিয়া (৩০) নামে এক যুবক নিহত ও ৫ জন আহত হয়েছেন। নিহত সাইদুল উপজেলা নির্বাচনে বিজয়ী আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থক ও স্থানীয় ইউপি চেয়ারম্যানের ভাতিজা। তবে এ নিয়ে পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, উপজেলা নির্বাচনে বিজয়ী আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও আওয়ামীলীগ মনোনিত পরাজিত প্রার্থীর দুই দল সমর্থকের মধ্যে নির্বাচনোত্তর সংঘর্ষে ওই অনাকাংখিত নিহতের ঘটনা ঘটে।

এ বিষয়ে নাটঘর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম জানান, কুড়িঘর বাজারে সাইদুল রাত আনুমানিক সাড়ে আটটার দিকে তার বন্ধুদের নিয়ে একটি চা স্টলে আড্ডা দিচ্ছিলো। সে সময়ে পরাজিত নৌকার প্রার্থীর সমর্থক আবদুল মালেকের লোকজন পরিকল্পিতভাবে সাইদুলের উপর হামলা চালায়। এতে সাইদুল নিহত হয়।

তবে নৌকার সমর্থক কুড়িঘর গ্রামের স্থানীয় ছাত্রলীগ নেতা ইয়াকুব আলী সৌরভ বলেন, বর্তমান এমপিকে বাদ দিয়ে আমরা কেন নৌকার প্রার্থীকে সমর্থন করে এলাকায় এজেন্ট দিয়েছি, সেজন্য কাশেম চেয়ারম্যানের লোকজন ক্ষিপ্ত হয়ে আমাদের উপর হামলা করে।

নবীনগর থানার ওসি রনোজিত রায় বলেন,‘নির্বাচনোত্তর সহিংসতায় দুই পক্ষের মধ্যে ১ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় হুমায়ুন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। যেকোন পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে।’

আর পড়তে পারেন