শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশের জনপ্রিয় স্বাস্থ্যসেবাদাতা প্রতিষ্ঠানসমূহের সাথে টেলিনর হেলথের ‘প্রিমিয়াম পার্টনারশিপ’

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৬, ২০১৯
news-image

 

প্রেস বিজ্ঞপ্তিঃ

সম্প্রতি, পপুলার ডায়াগনস্টিক সেন্টার, মেরি স্টোপস বাংলাদেশ, ইবনে সিনা ডায়াগনস্টিক ও ইমেজিং সেন্টার এবং আদ-দ্বীন হাসপাতালের সাথে ‘প্রিমিয়াম পার্টনারশিপ’ কর্মসূচির উদ্বোধন করেছে টেলিনর হেলথ। এ অংশীদারিত্বের অধীনে টনিক সদস্যরা প্রিমিয়াম পার্টনার এসব প্রতিষ্ঠান থেকে স্বাস্থ্যসেবা গ্রহণে নানা সুবিধা উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠানে টেলিনর হেলথের প্রধান নির্বাহী সাজিদ রহমান বলেন, ‘দেশের স্বনামধন্য চারটি স্বাস্থ্যসেবাদাতা প্রতিষ্ঠানের সাথে প্রিমিয়াম পার্টনারশিপ’ করতে পেরে আমরা আনন্দিত। টনিক সদস্যদের প্রয়োজনে আমাদেরকে আরও বহুদূর এগিয়ে যেতে এ অংশীদারিত্ব সহায়তা করবে। আমাদের বিশ্বাস, এ অংশীদারিত্ব সমাজের ক্ষমতায়নে আমাদের অঙ্গীকার অব্যাহত রাখতে বিশেষ ভূমিকা পালন করবে। স্বাস্থ্যসেবার উন্নয়নে এবং সবার জন্য এ সেবাকে গ্রহণযোগ্য ও সহজলভ্য করতে আমরা এসব প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্ব করছি। সামনের দিনগুলোতে একসাথে হেলথ ক্যাম্প ও স্বাস্থ্য বিষয়ক ক্যাম্পেইন করার পরিকল্পনাও আমাদের রয়েছে।’

এ অংশীদারিত্ব স্বাস্থ্যসেবার খরচকে অনেকখানি কমিয়ে দিবে। বাংলাদেশে স্বাস্থ্যসেবা খরচ তুলনামূলক বেশি হওয়ার কারণে দারিদ্র্যসীমার নিচে বাস করা বহু মানুষ নিজেদের ধারণা অনুযায়ী চিকিৎসা করে নিজেদের মতো করে ঔষধ সেবন করেন। এ অংশীদারিত্ব জনসংখ্যার বিশাল এই অংশকে স্বাস্থ্যসেবা গ্রহণের সুযোগ করে দিবে।

এ অংশীদারিত্বের মাধ্যমে টনিকের সেবা বহু মানুষের মধ্যে সহজলভ্য হবে। উদাহরণস্বরূপ, প্রতিদিন দেশজুড়ে প্রায় ৭০ হাজার মানুষ পপুলার ডায়াগনস্টিক সেন্টার, মেরি স্টোপস বাংলাদেশ, ইবনে সিনা ডায়াগনস্টিক ও ইমেজিং সেন্টার এবং আদ-দ্বীন হাসপাতাল থেকে স্বাস্থ্যসেবা গ্রহণ করেন। এখন এই চুক্তির ফলে আরও অনেক মানুষ এই প্রতিষ্ঠানগুলোতে পাবেন সেবা নেয়ার সুযোগ।

পপুলার ডায়াগনস্টিক সেন্টারে টনিক সদস্যরা প্যাথলজি ও রেডিওলজিতে পাবেন যথাক্রমে ২৫% ও ২০% ছাড়। মেরি স্টোপস বাংলাদেশে টনিক সদস্যরা সকল ক্লিনিক সেবায় ২০% ছাড় এবং ম্যাটার্নিটি সেবাগ্রহণে পাবেন ১০% ছাড়।

ইবনে সিনা ডায়াগনস্টিক ও ইমেজিং সেন্টারে টনিক সদস্যরা প্যাথলজিতে পাবেন (২৫+৫)% ছাড় এবং রেডিওলজিতে পাবেন (২৫+৫)% ছাড়। টনিক সদস্যরা আদ-দ্বীন হাসপাতালে প্যাথলজি টেস্ট, রেডিওলজি ও ইউএসজি, সিজারিয়ান সেকশন, অন্যান্য সার্জারি এবং এনআইসিইউ’তে (এনভিডি/ ভর্তি/ কেবিন/ ফি পরিশোধ ব্যতীত) পাবেন ১০% ছাড়। এছাড়াও, টনিক সদস্যরা আদ-দ্বীন হাসপাতালের মালিবাগ শাখায় আরও বেশি ছাড় পাবেন।

টনিক, এশিয়ার প্রথম সমন্বিত মোবাইলভিত্তিক স্বাস্থ্য ও সুস্থতা বিষয়ে সেবাদানকারী প্ল্যাটফর্ম যা স্বাস্থ্যসেবা বিষয়ক তথ্য প্রদান ও স্বাস্থ্যসংক্রান্ত আকর্ষণীয় আর্থিক সুবিধা দেয়া ছাড়াও অনেক ধরনের ডিজিটাল স্বাস্থ্যসেবা সুবিধা প্রদান করছে। গ্রামীণফোন গ্রাহকদের জন্য টনিক টেলিনর হেলথের সাবসিডিয়ারি প্রতিষ্ঠান। দেশের স্বনামধন্য ও জনপ্রিয় ৫০টির বেশি হাসপাতালের সাথে টনিকের অংশীদারিত্ব রয়েছে যেখানে টনিক সদস্যরা ফি পরিশোধে ও অন্যান্য সেবাগ্রহণে সর্বোচ্চ ৪০% পর্যন্ত ছাড় গ্রহণ করতে পারবেন।

আর পড়তে পারেন