শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশকে দুর্ভিক্ষের হাত থেকে বাঁচাতে ত্রাণের দায়িত্ব সেনাবাহিনীর হাতে ন্যস্ত করুন: দুলু

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৮, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, দেশকে দুর্ভিক্ষের হাত থেকে বাঁচাতে দেশের প্রান্তিক মানুষের তালিকা করে ত্রাণ বিতরণের দায়িত্ব সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ন্যস্ত করুন। এতে হতদরিদ্র, বেকার শ্রমিকারা উপকৃত হবে এবং জনগণের মধ্যে স্বস্তি আসবে।

আজ মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে নাটোরের সিংড়ায় জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের সাধারণ সম্পাদক ও সিংড়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এড. ইউসুফ আলীর ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন ।
এসময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের সাধারণ সম্পাদক এড. ইউসুফ আলী, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন সাখা, মহিদুল ইসলাম, আব্দুল্লাহ আল-কাফি, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি হিরাদুল ইসলাম হিরা, বিএনপি নেতা ইব্রাহিম খলিল ফটিক, প্রমুখ।

এসময় দুলু আরও বলেন,করোনাভাইরাসের মতো এতো বড় মহামারির মধ্যেও ক্ষমতাসীন দলের দুর্নীতিবাজরা ত্রাণ ও স্বল্পমূল্যের চাল আত্মসাৎ করছে। ত্রাণ নিয়ে দুর্নীতি না করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ থাকলেও এই করোনা পরিস্থিতিতেও থেমে নেই ত্রাণের চাল চুরি। চাল চুরির ঘটনায় স্থানীয় জনপ্রতিনিধিরাই বেশি জড়িত। অবিলম্বে ত্রাণের চাল বিতরণের দায়িত্ব সেনাবাহিনী, আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে দ্রুততার সাথে ত্রাণের চাল বিতরণ করুন।

সিংড়া পৌর শহরের ১,২ ও ৩ নং ওয়ার্ডে করোনাভাইরাসে ঘরে থাকা অসহায় ১৫০ টি পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, ছোলা, পেঁয়াজ ও শুকনো খাবার।

আর পড়তে পারেন