শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বার ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া, বৃত্তি ও পুরস্কার বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৮, ২০১৯
news-image

মো. জামাল উদ্দিন দুলাল ঃ
কুমিল্লার দেবিদ্বারে দি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ এর বার্ষিক ক্রীড়া, মেধাবী শিক্ষার্থীদের মেধা বৃত্তি, সাংস্কৃতিক প্রতিযোগীদের পুরস্কার বিতরণ ও আলোচনা সভা রবিবার সকাল ১০টায় অত্র প্রতিষ্ঠানের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

দি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ কমিটির সভাপতি ও দেবিদ্বার পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আবুল কাশেম চেয়ারম্যান এর সভাপতিত্বে ও দি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ’র পরিচালক মো. আল আমিন এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন দি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ’র ব্যবস্থাপনা পরিচালক ও অধ্যক্ষ মো. ময়নাল হোসেন, দেবিদ্বার প্রেসক্লাব যুগ্ন- সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন দুলাল, দি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ’র পরিচালক মো. শাহ আলম সরকার, মো. মজিবুর রহমান, সাংবাদিক মো. শাহিন আলম, উপজেলা ছাত্রলীগ নেতা মো. আবদুল্লাহ আল হিরন, দি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ’র পরিচালক মো. আল আমিন, মো. মিজানুর রহমান, অভিভাবক ও মুক্তিযোদ্ধা আবদুল মতিন, মো. রাকিবুল ইসলাম রকিব, অত্র প্রতিষ্ঠানের শিক্ষক মো. মোবারক হোসেন, রাশিদুল মনির, মো. শাহজাহান মুন্সীসহ আরো অনেকে।

এসময় উপস্থিত বক্তারা শিক্ষার্থীর উদ্দেশ্য বলেন, সু-শিক্ষায় অর্জনের মাধমে জাতিকে আরো শক্তিশালী ও উন্নয়ন শীল করে তুলতে হবে, তাই তোমাদের সু-শিক্ষায় শিক্ষিত হয়ে আগামী দিনে দেবিদ্বার তথা সারা বাংলাদেশকে নেতৃত্ব দিবে বলে আমি আশা করি। পাশাপাশি সামাজিক শিক্ষায় ও লেখা পড়ায় মনযোগী হওয়ার আহবান করেন।

আর পড়তে পারেন