শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বার ও কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহা সড়কে পৃথক সড়ক দুঘর্টনায় শিশু ও যুবক নিহত

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৩, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ

শনিবার (১৩ জানুয়ারী) সকাল সাড়ে ১১টায় কুমিল্লার দেবিদ্বার-চান্দিনা সড়কের ভূষণা ব্রিকফিল্ডের সামনে দু’টি সিএনজি চালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে এক শিশু ও একই সময়ে একই দিনে ‘কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহা সড়কের মাধবপুর-মীরপুর মধ্যবর্তী এলাকার সড়কে দু’টি সিএনজি চালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হন।

দূর্ঘটনার পর উভয়কে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত: ঘোষনা করেন।

নিহত শিশু আদিব হোসেন(৬) উপজেলার খয়রাবাদ গ্রামের কবির হোসেন’র পুত্র। সে তার বাবার সাথে নানার বাড়ি দেবিদ্বার পৌর এলাকার ভূষণা গ্রামে যাচ্ছিল, এসময় মুখোমুখি সংঘর্ষে ধাক্কা খেয়ে শিশুটি তার বাবার হাত থেকে ছিটকে পড়ে ওই দূর্ঘটনার শিকার হয়।

অপরদিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার চরইসলামপুর গ্রামের আয়ুব আলীর পুত্র মিন্নত আলী(৪০) কুটি চৌমূহনী আসার পথে দূর্ঘটনায় কবলিত হন।

এ ব্যপারে মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক একেএম মনিরুজ্জামান চৌধূরী জানান, সড়ক দূর্ঘনায় মীরপুর-মাধবপুর এলাকায় কোন দূর্ঘটনা সংক্রান্ত কোন সংবাদ তাদের জানা নেই।

অপর দিকে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) সরকার আব্দুল্লাহ্ আল মামুন বলেন, শিশুটি তার বাবার হাত থেকে পড়ে মারা যায়, অপর দূর্ঘটনার বিষয় তিনি জানেনা।

আর পড়তে পারেন