মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে ভুইয়া কমিউনিটি সেন্টারের উদ্যোগে ৫ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
মে ২১, ২০২০
news-image

মোঃ জামাল উদিন দুলাল ঃ
বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতি মোকাবেলায় পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে দেবিদ্বার পৌর এলাকার বারেরা (ফুলগাছতলায়) অবস্থিত ভুইয়া কমিউনিটি সেন্টারের উদ্যোগে দেবিদ্বার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের প্রায় ৫শত পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এই খাদ্য সামগ্রী ভুইয়া কমিউনিটি সেন্টারের সত্বাধিকারী চট্রগ্রামের জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন ভুইয়া,বিশিষ্ট ব্যবসায়ী সাবেক ছাত্রলীগ নেতা এবং বর্তমান আওয়ামিলীগ নেতা হাজি মোসলেহ উদ্দিন ভুইয়া মানিক ও পিবিআই ফেনির সাব ইনেসপেক্টর নাজিম উদ্দিন ভুইয়া মাসুদের নিজস্ব অর্থায়নে বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, দেবিদ্বার পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাহিদুল ইসলাম, ব্যবসায়ী হাজি সাইফুল ইসলাম,ব্যবসায়ী হাজি লুতফুর রহমান,রফিকুল ইসলাম প্রমুখ।

হাজি মোসলেহ উদ্দিন ভুইয়া মানিক বলেন,করোনা ভাইরাসের প্রভাবে সারা দেশের ন্যায় দেবিদ্বার উপজেলার মানুষের জীবন যাত্রা থমকে গেছে,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের আওয়ামিলীগ সরকার অসহায় মানুষের দুর্ভোগ লাঘবে নানামুখী সাহায্য সহায়তা অব্যাহত রেখেছেন এবং আমাদের দেবিদ্বারের মাননীয় সংসদ সদস্য রাজি মোহাম্মদ ফখরুলের নির্দেশনা মোতাবেক আমাদের সাধ্যের মধ্যে থেকে আমি এই এলাকার কিছু অস্বচ্ছল পরিবারের মাঝে প্রীতি উপহার হিসেবে এসব খাদ্য ও ঈদ সামগ্রী আজ বিতরণ করছি। ভবিষৎতেও আমার এ ধরনের উদ্দ্যোগ অব্যাহত থাকবে। করোনার প্রভাবে বন্ধ হয়ে গেছে অনেকের আয় রোজগার, বিশেষ করে মধ্যবিত্ত পরিবারেরা এ সমস্যার সম্মুখীন হচ্ছে বেশী। তাই আমি এলাকার বিত্তশালী ব্যক্তিদের আহ্বান জানাই আপনারাও আপনাদের সাধ্যমত মন প্রান উজার করে মানবতার পাশে এসে দাড়ান।

আর পড়তে পারেন