বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে এস.এস.সি ও দাখিল পরীক্ষায় ৪টি স্কুল ও ৮টি মাদ্রাসা শতভাগ পাশ

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩১, ২০২০
news-image

মোঃ জামাল উদ্দিন দুলাল,দেবিদ্বারঃ

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় সদ্য প্রকাশিত ২০২০ সালের এস এস সি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষায় ৪৯ টি স্কুল ও ৩১ মাদরাসা থেকে জিপিএ-৫ সহ ০৮টি মাদরাসা এবং ০৪টি স্কুলের শিক্ষার্থীরা জিপিএ -৫ পেয়ে সবাই পাশ করেছে। এতে ১২টি শিক্ষা প্রতিষ্ঠান শতভাগ পাশ করেছে।

মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, উপজেলার ৪৯টি উচ্চ বিদ্যালয় ও ৩১টি মাদরাসায় জিপিএ-৫ সহ ১২টি শিক্ষা প্রতিষ্ঠান শতভাগ পাশ করেছে।

শতভাগ পাশ করা প্রতিষ্ঠান গুলো হলোঃ- গঙ্গামন্ডল রাজ ইনস্টিটিউশন ১শতজন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ০৪টি জিপিএ-৫ সহ শতভাগ পাশ,অক্রফোর্ড স্কুল এন্ড কলেজ থেকে ৭৯জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ২৪টি জিপিএ-৫সহ শতভাগ পাশ, জাফরগঞ্জ বেগম মাজেদা আহসান মুন্সী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৬৩জন পরীক্ষা দিয়ে ০৭টি জিপিএ-৫ সহ শতভাগ পাশ, খয়রাবাদ আর্দশ উচ্চ বিদ্যায় থেকে ৩৯জন পরীক্ষা দিয়ে শতভাগ পাশ।

তুলাগাও দাখিল মাদ্রাসা থেকে ৫৪ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ০২টি জিপিএ-৫ সহ শতভাগ করেছে, ধামতী ইসলামিয়া কামিল মাদ্রাসা থেকে ৪৬জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ০৩টি জিপিএ-৫ সহ শতভাগ পাশ করেছে, এলাহাবাদ ডি জে এস দাখিল মাদ্রারা থেকে ৪০জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে শতভাগ পাশ করেছে, সৈয়দপুর কামিল মাদ্রাসা থেকে ৩৪জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ০৩টি জিপিএ-৫ সহ শতভাগ পাশ করেছে, সাহারপাড় গাউসুল আজম দাখিল মাদ্রাসা থেকে ৩০জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে শতভাগ পাশ করেছে, দেবিদ্বার ইসলামিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসা থেকে ২৫জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে শতভাগ পাশ করেছে, নবিয়াবাদ ইসলামিয়া দাখিল মাদ্রাসা থেকে ২২জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে শতভাগ পাশ করেছে, চন্দনগর ইসলামিয়া দাখিল মাদ্রাসা থেকে ১৩জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে শতভাগ পাশ করেছে।

আর পড়তে পারেন