বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে এমপি রাজী মোহাম্মদ ফখরুলের নির্বাচনী গণসংযোগ ও পূজামন্ডপ পরিদর্শন

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৯, ২০১৮
news-image

মো. জামাল উদ্দিন দুলাল ঃ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গতকাল বুধবার বিকেল থেকে রাত ১২টা পর্যন্ত র্নিবাচনী গন সংযোগ ও পূজা মন্ডপ পরিদর্শন করেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি। এসময় তিনি বক্তব্যে বলেন, বিগত চারদলীয় জোট সরকারের আমলে হিন্দু সম্প্রদায় বিভিন্ন নির্যাতন ও নিপীড়নের শিকার হয়েছিলো। বাংলাদেশে আর কোন সরকার পারেনি হিন্দু সম্প্রদায়াকে এতো নিরাপত্তা দিতে পারেনি। জননেত্রী শেখ হাসিনা’র সরকার আপনাদের শতভাগ নিরাপত্তা দিয়েছেন। তাই বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছেনে তা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে এই সরকার কে আবারো ক্ষমতায় আনতে হবে।

এসময় উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা, দেবিদ্বার থানার নবাগত ওসি মোঃ জহিরুল আনোয়ার, সাবেক ওসি মোঃ মিজানুর রহমান, দেবিদ্বার উপজেলা যুবলীগের সভাপতি হাজী মোঃ আবুল কাশেম ওমানী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক জি.এস মান্নান মোল্লা, ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল চৌধুরী, জহিরুল হক ঝারু, মোঃ আবু তাহের, সাবেক ছাত্রলীগ নেতা ও প্রভাষক মোঃ সাইফুল ইসলাম শামিম, পূজা উদযাপন কমিটির দেবিদ্বার শাখার সভাপতি ডা. রবীন্দ্র চন্দ্র পাল, সাধারণ সম্পাদক মানিক চক্রবর্তী, উপজেলা যুবলীগের সদস্য মোঃ মসিউর রহমান সুমন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ সাদ্দাম হোসেন, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক সহ আওয়ামীলীগের অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীগন।

এ দিকে উপজেলার ইষ্টগ্রাম, এগারোগ্রাম, রসুলপুর, সুবিল, ভিংলা বাড়ি,ফতেহাবাদ, চাপানগর ,বড় আলমপুর, পৌর কালিবাড়ি মন্দির এলাকা সহ সকল পুজামন্ডপের সভাপতির নিকট স্থানীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল নিজস্ব তহবিল থেকে তাদের হাতে কাপড় তুলে দেন।

আর পড়তে পারেন