শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে – রাজী মোহাম্মদ ফখরুল

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২০, ২০১৮
news-image

মো. জামাল উদ্দিন দুলালঃ

বর্তমান সরকারের উন্নয়নের কথা আমরা ভুলে যাই। কিন্তু ভুলে গেলে চলবে না। উন্নয়নের কথা সবাইকে মুখে মুখে জানিয়ে দিতে হবে। দেশের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা এখন শুধু বাংলাদেশের নেত্রী নয়। শেখ হাসিনা বিশ্ব নেত্রী। বিগত সরকারের (বিএনপি’র) আমলে যারা ক্ষমতায় ছিলেন তারা শুধু টিয়ার-কাবিখা লুট করার জন্য ব্যস্ত ছিলেন। তারা দেশের উন্নয়ন করেনি। শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছে , বাংলাদেশ এখন রোল মডেল।

তিনি আরো বলেন, আমি আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। আগামী দিনে যারা নৌকা প্রতিক নিয়ে আসবে তাদের হয়ে কাজ করতে হবে। নৌকার বিজয় নিশ্চত করতে সকলকে এক হয়ে কাজ করার আহবান করেন কুমিল্লা-৪ ( দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল।

শনিবার সকাল ১১টায় কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ১৬নং মোহনপুর ইউপি আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে উপজেলার মোহনপুর বাজারে দুঃস্থ অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য এসব কথা বলেন।

আয়োজিত বিতরণ অনুষ্ঠানে মোহনপুর ইউপি আওয়ামীলীগ সভাপতি মো. ময়নাল হোসেন’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. মুজিবুর রহমান ভূইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদিন, যুবলীগ সভাপতি হাজী আবুল কাশেম ওমানী, মোহনপুর ইউপি চেয়ারম্যান মো. সহিদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মো. আবদুল হক খোকন, উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি ও প্রভাষক মো. সাইফুল ইসলাম শামীম।

এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা সেচ্ছা সেবকলীগ সদস্য মো. শাহাদাৎ হোসেন মিঠু, উপজেলা সেচ্ছা সেবকলীগ যুগ্ন আহবায়ক আবদুল মান্নান মোল্লা, সেচ্ছা সেবকলীগ নেতা মো. সাদ্দাম হোসেন, উপজেলা ছাত্রলীগ আহবায়ক মো. ইকবাল হোসেন রুবেল সহ আরো অনেকে প্রমুখ।

আর পড়তে পারেন