শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারের প্রবীন রাজনীতিক ন্যাপ নেতা অধ্যাপক মোজাফফর আহমদ গুরুত্বর অসুস্থ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৫, ২০১৮
news-image

মো. জামাল উদ্দিন দুলাল ঃ
ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) সভাপতি ও উপমহাদেশের বাম রাজনীতির অন্যতম প্রবীন নেতা অধ্যাপক মোজাফফর আহমদ রাজধানীর বসুন্ধরা এ্যাপোলো হসপিটালের আইসিউতে ভর্তি হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় বার্ধ্যক্য জনিত কারণে গুরুত্বর অসুস্থ হলে তাকে ওই হসপিটালের ভিআইপি ক্যাবিনে ভর্তি করা হয়। পরে অবস্থা আরও খারাপ হওয়ায় আইসিউতে রাখা হয়েছে।

তিনি মেডিসিন বিভাগের অধ্যাপক বোরহান উদ্দিন ও সাদেকুর রহমান সাদেক’র অধীনে চিকিৎসাধীন রয়েছেন। ৯৬বছর বয়সী প্রবীন রাজনৈতিক এখন আর কারও সঙ্গে কথা বলতে পারছেন না। অধ্যাপক মোজাফফর আহমদের স্ত্রী আমিনা আহমদ এমপি’র সঙ্গে ফোন আলাপে জানাযায় স্বামীর অসুস্থতার কথা জানান। তিনি বলেন, জীবনের শেষ প্রান্তে এসে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে পড়েছেন তার স্বামী অধ্যাপক মোজাফফর আহমদ ।

ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর সদস্য ও দেবিদ্বার উপজেলা’র সভাপতি বাবু অনিল ঠাকুর শনিবার দুপুরে মোবাইল ফোনে “দৈনিক আজকের কুমিল্লা’কে জানান, এই বর্ষীয়ান নেতা বার্ধ্যক জনিত কারণে অসুস্থ হয়েছেন এবং চিকিৎসাধীন আছেন। আজ রোববার তাকে আইসিউ থেকে বেডে দেওয়ার কথা রয়েছে একমাত্র কণ্যা এবং স্ত্রী আমিনা আহমদ এমপি, আতœীয় স্বজন, রাজনৈতিক নেতৃবৃন্দ ও দর্লীয় নেতাকর্মী সহ সকলে (ন্যাপ) নেতা অধ্যাপক মোজাফফর আহমদের পাশে রয়েছেন।