মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ে জেলা তথ্য অফিসের চলচ্চিত্র প্রদর্শন ও কুইজ প্রতিযোগিতা

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৩, ২০১৮
news-image

বিএম ইসমাইল:
হাইমচর উপজেলার দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ে জেলা তথ্য অফিস কতৃক আয়োজিত ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যেয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং বিষয়ক চলচ্চিত্র প্রদর্শন ও শিক্ষার্থীদের অংশ গ্রহনে কুইজ প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

২২ মে সকাল ১২টায় হাইমচর উপজেলার দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ে হলরুমে অনুষ্ঠিত চলচ্চিত্র প্রদর্শন ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়দব দত্তের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ আঃ রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোঃ নুরুল হক, সহকারী শিক্ষক মোঃ সালাউদ্দি, মোঃ মনির হোসেন, সাংবাদিক বিএম ইসমাইল প্রমুখ।

দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ে কুইজ প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করেছেন ৮ম শ্রেণী ছাত্রী নাজিয়া জেরিন রোজা, ২য় স্থান অর্জন করেছেন ইসমত জেরিন লামিয়া, ৩য় স্থান অর্জন করেন ফাতেমাজু জোহরা। আলোচনায় ১০টি বিষয় ছিল সামাজিক নিরাপত্তা, ডিজিটাল বাংলাদেশ,
শিক্ষা সহায়তা, একটি বাড়ি একটি খামার, পরিবেশ সুরক্ষা, বিনিরয়াগ বিকাশ, সবার জন্য বিদ্যুৎ, আশ্রয়ন, নারী ক্ষমতায়ন, কমিনিউটি ক্লিনিক।

আর পড়তে পারেন