শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দুর্নীতি করলে কাউকে ছাড় দেয়া হবে না: লাকসামে তাজুল ইসলাম

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৬, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টার:

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, অপরাধ-দুর্নীতি করলে কাউকে ছাড় দেয়া হবে না। অপরাধ করলে তাকে অপরাধী হিসেবেই চিহ্নিত করা হবে। মাদক থেকে দূরে থাকতে হবে। মাদকের সঙ্গে সংশ্লিষ্টতা থাকা যাবে না।

শুক্রবার বিকেলে লাকসাম বঙ্গবন্ধু পৌর কমিউনিটি সেন্টার কাম অডিটরিয়াম এবং লাকসাম মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজ উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাবলেন।

লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়েরের সভাপতিত্বে লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার এর প্রধান প্রকৌশলী আলহাজ খলিলুর রহমান, কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, কুমিল্লা গণপূর্ত সার্কেল এর তত্বাবধায় প্রকৌশলী এ.কিউ.এম শাহজালাল মজুমদার, এলজিইডি ও আইইউআইডিপি এর প্রকল্প পরিচালক কাজী মিজানুর রহমান, এলজিইডির ইউজিআইআই-৩ প্রকল্প পরিচালক একএম রেজাউল ইসলাম, লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভূইয়া, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, লাকসাম প্রেস ক্লাবের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সাধারন সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম প্রমুখ।

আর পড়তে পারেন