বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দুগ্ধপোষ্য ২ মাস ১০ দিনের শিশু উদ্ধার ও পাচারকারী গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৫, ২০১৮
news-image

 

শাহাদাত হোসেনঃ

কুমিল্লার নাঙ্গলকোট থেকে চুরি হওয়া এক শিশুকে একই জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাতিশার দিঘীর পাড়া এলাকা থেকে উদ্ধার করেছে নাঙ্গলকোট থানা পুলিশ। এ কাজে নাঙ্গলকোট থানা পুলিশকে সহযোগিতা করে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

নাঙ্গলকোট থানার ওসি (তদন্ত) মো: আশ্রাফুল ইসলাম জানান, নাঙ্গলকোট থানাধীন বাঙ্গড্ডা ইউনিয়নের পরিকোট গ্রামের নুরুল আমিন ও তানিয়া বেগমের ২মাস ১০দিন বয়সের দুগ্ধপোষ্য শিশু আব্দুল্লাহ-কে সরকারী বিশেষ ভাতা কার্ড তৈরি করার নাম করে কৌশলে ১৩ ফেব্রুয়ারী সকালে চৌদ্দগ্রাম থানাধীন ছাতিয়ানী গ্রামের খুকি (২৫) চুরি করে নিয়ে যায়।

এ বিষয়ে মৌখিক সংবাদ প্রাপ্ত হয়ে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ  মোহাম্মদ আইয়ুব, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আশ্রাফুল ইসলাম, এসআই রতন কান্তি দে, এসআই হাবিবুর রহমান, এএসআই মোতাহের হোসেন, এএসআই কিবরিয়া ও সঙ্গীয় ফোর্স গন তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে যান। ঘটনার সত্যতা পেয়ে খুকি বেগমকে গ্রেপ্তারে বিরামহীন ও শ্বাসরুদ্ধকর অভিযান শেষে ২৪ ঘন্টার মধ্যে বর্নিত শিশু আব্দুল্লাকে পাচারকারী খুকি বেগম (২৫) এর কবল হতে সম্পূর্ন সুস্থ্য অবস্থায় চৌদ্দগ্রাম থানা পুলিশের সহায়তায় বাতিশার দিঘীর পাড়া এলাকা হতে উদ্ধার করা হয়। দুধের ব্যাথায় ছটপট করতে থাকা শিশুর মাকে ডেকে বাচ্ছাটিকে তার মায়ের কোলে দেওয়া হয়। পাচারকারীকে গ্রেপ্তার করা হয়।

আর পড়তে পারেন