শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দায়িত্ব পালনকালে চৌদ্দগ্রামে সড়ক দুঘর্টনায় পুলিশের এএসআইসহ নিহত ৩

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা চৌদ্দগ্রামের বাবুর্চি বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় হাইওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আক্তার হোসেনসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন।

সোমবার (২ সেপ্টেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আক্তার হোসেন(৪২)। আক্তার হোসেন কুমিল্লার বরুড়া উপজেলার উত্তর শিলমুড়ি ইউনিয়নের ছোটবাটুয়া গ্রামের দুলা মিয়ার ছেলে । নিহত অন্য দুইজন হলেন লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার নন্দীগ্রামের বাবুলের ছেলে কাভার্ড ভ্যান হেলপার সুমন (২৬)ও নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার সেনবাগ গ্রামের সালেহ আহমেদ এর ছেলে ফাহাদ (২৬)।

আহত দু’জন হলেন, চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের ফকিরহাট গ্রামের
আবুল কাশেমের ছেলে রেকার চালক স্বপন (২৮) ও তার ভাই হেলপার মামুন (১৬)।
তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা
মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, ভোর সোয়া ৫ টায় সৈয়দপুর এলাকায় চট্টগ্রামমুখী কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট-১৮-৮৩৮৬) বিকল হয়ে সড়কের পাশে পড়ে ছিল। খবর পেয়ে হাইওয়ে পুলিশের এএসআই আকতার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম পুলিশ পিকআপ ও রেকারসহ ঘটনাস্থলে দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যানটি সরাতে রেকারের মাধ্যমে কাজ শুরু করে। এ সময় পেছন থেকে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান সড়কের পাশে পড়ে থাকা ওই কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যান এর সাথে রেকারে, আর রেকারের সামনে থাকা পুলিশ পিকআপ ভ্যানে ধাক্কা লাগে । এ সময় রেকারের সামনে দাঁড়ানো এএসআই আকতার হোসেনসহ আরো ৭ জন চাপা পড়ে । এতে ঘটনাস্থলে এএসআই আক্তার হোসেন ও প্রথম কাভার্ডভ্যানের হেলপার সুমন নিহত হন। অন্য গাড়ির হেলপার ফাহাদ, রেকার চালক স্বপন ও তার ভাই হেলপার মামুনসহ ৫ জন আহত হন। কুমেক হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আহত ফাহাদকে মৃত ঘোষণা করেন।

মিয়াবাজার হাইওয়ে পুলিশের ইনচার্জ আবুল কালাম আজাদ এ বিষয়টি নিশ্চিত করে জানান, জানান, ঘাতক গাড়িটি পালিয়ে যাওয়ায় চালককে আটক করা যায়নি। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন