বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৮, ২০১৭
news-image

 

জাকির হোসেন হাজারী,দাউদকান্দিঃ
কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার সকালে এ অগ্নিকান্ডে ক্ষতির পরিমান প্রায় ২০ লাখ টাকা বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে। খবর পেয়ে তাৎক্ষনিক দাউদকান্দি ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে।
সরেজমিনে গিয়ে জানাযায়, উপজেলার গৌরীপুর পশ্চিম বাজারে(মাছ বাজার) পাইকারী ব্যবসায়ী তোফাজ্জল হোসেন ভূট্টোর মুরগী ও মাছের আড়তের মাছ মুরগীসহ সম্পুর্ন পুড়ে যায়, এত তার অফিস ঘরসহ প্রায় ১০লাখ টাকা ক্ষতিগ্রস্ত হয় বলেন জানান ব্যবসায়ী তোফাজ্জল হোসেন । পাশের দোকানদার আক্তার হোসেনের চায়ের দোকান এবং মেসার্স এন আলম ট্রেডার্সের চালের দোকানের আংশিক পুড়ে পুড়ে যায়। বৈদ্যতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে।


এদিকে কুমিল্লা উত্তর জেলা আ’লীগের দপ্তর সম্পাদক ও গৌরীপুর ইউপি চেয়ারম্যান আবুল হাসেম সরকার অগ্নি কান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের তালিকা করেন। এ সময় তার সাথে ছিলেন গৌরীপুর ইউনিয়ন আ’লীগ সভাপতি আব্দুল লতিফ প্রধান, সাধারণ সম্পাদক ওয়াদুদ সরকার ও যুবলীগ সভাপতি মমিনুল হক প্রমুখ।

আর পড়তে পারেন