বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাস উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৯, ২০১৯
news-image

 

জাকির হোসেন হাজারী||
কুমিল্লার তিতাস উপজেলা পরিষদের নব- নির্বাচিত চেয়ারম্যান মো.পারভেজ হোসেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ফরহাদ আহম্মেদ ফকির এর দায়িত্ব গ্রহন ও প্রথম কর্মদিবস উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. শওকত আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসিন ভূইয়ার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী নাছির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও তিতাস উপজেলা পরিষদের প্রথম ভাইস চেয়ারম্যান মুন্সি মজিবুর রহমান, ঢাকা দক্ষিণ যুবলীগের সাধারণ সম্পাদক ওয়াহিদুল আলম আরিফ ভূইয়া, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক ও বলরামপুর ইউপি চেয়ারম্যান মো. নুর নবী, হোমনা উপজেলা পৌর মেয়র নজরুল ইসলাম, জগতপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, সাতানী ইউপি চেয়ারম্যান সামসু উদ্দিন, ও আওয়ামীলীগ নেতা বিবু পোদ্দারসহ সকল ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আর পড়তে পারেন