বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে হত্যা মামলার বাদীকে কুঁপিয়ে হত্যার চেষ্টা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৪, ২০১৯
news-image

 

জাকির হোসেন হাজারীঃ
কুমিল্লার তিতাস উপজেলায় হত্যা মামলার বাদী ও উপজেলার জগতপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মো. কামাল হোসেন (৫২) সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন।

সোমবার সন্ধ্যায় উপজেলার জগৎপুর ইউনিয়নের দশানীপাড়া গ্রামে পরিকল্পিত ভাবে হামলা হয়েছে বলে স্বজনদের দাবী । স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান, অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় দ্রুত ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করে। আহত কামাল হোসেন ৬বছর আগে তাঁর ছেলে নয়ন হত্যা মামলার বাদী ।

আহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সোমবার বিকালে কামাল হোসেন তার দেড় বছর বয়সী নাতি রোহান ও ৫বছর বয়সী রিফাকে নিয়ে বাড়ির সামনে শিশু-কিশোরদের ব্যাডমিন্টন খেলা দেখছিল, এমন সময় পেছনের ভূট্টা ক্ষেতে আগে থেকে ওৎপেতে থাকা কামাল হোসেনের ছেলে নয়ন হত্যা মামলার প্রধান আসামী এবং তিতাস উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী মনির হত্যা মামলার আসামী কালা আশেকের ছেলে রিয়াজ (২২), মেয়ে নাছরিন ও নাহিদা স্ত্রী রুবি আক্তার ধারালো অস্ত্র নিয়ে কামালের ওপর অতর্কিত হামলা করে এলোপাতারি কুঁপিয়ে হাত-পা ক্ষত-বিক্ষত করে ভেঙ্গে ফেলে।

কামাল হোসেনের স্ত্রী রিনা আক্তার জানান, ২০১২ সালে আমার ছেলে নয়নকে কালা আশেক গং হত্যা করে এবং তারই জের ধরে তাদের সাথে আমাদের মামলা-মোকদ্দমা চলে আসছে। কালা আশেক উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী মনির হত্যা মামলারও আসামী। দীর্ঘদিন ধরেই আশেকের ছেলে মেয়েরা আমার স্বামীকে প্রকাশ্যে হত্যার হুমকি দিয়ে আসছিল। তারই জের ধরে আজ আমার স্বামীকে হত্যার চেষ্টা করে। আর্তচিৎকার শুনে আমি এসে এই অবস্থা দেখে চিৎকার করলেও স্থানীয়রা কেউ এগিয়ে আসেনি। এমন সময় তিতাস থানার এএসআই সারোয়ার পশ্চিম দিক থেকে এসে আমাকে সহযোগীতা করে এবং আমার স্বামীকে উদ্ধার করে হাসপাতালে পাঠাতে সাহায্য করে।

তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম জানান, ওই গ্রামে একাধিক হত্যা মামলা নিয়ে পূর্বের রেশারেশি রয়েছে। ধারনা করা হচ্ছে এর জের ধরেই এ হামলার ঘটনা ঘটতে পারে। এঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি।

আর পড়তে পারেন