শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে গরুর হাটে গরু বাঁধাকে কেন্দ্র করে সংঘর্ষ: আহত ৩

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৯, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার তিতাসের মাছিমপুর হাইস্কুল মাঠে গরুর বাজারে গরু বাঁধাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্য সংঘর্ষ হয়েছে।

রবিবার (১৯ আগস্ট )দুপুর ১টায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় ৩ জন আহত হয়েছে।

আহতরা হলেন মাছিমপুর গ্রামের মৃত বারু মিয়ার ছেলে তফাজ্জল হোসেন, বাচ্চু মিয়ার ছেলে মোকবুল হোসেন ও কালা মিয়ার ছেলে মানিক।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, গরু বিক্রির উদ্দেশ্যে মাছিমপুর খেলার মাঠে গরু বাজারে খোয়ার তৈরি করি। কিন্তু আমরা গরু নিয়ে দেখি আমাদের খোয়ারে ঐচার এর রমজান মিয়ার ছেলে সাইফুল, রফিক ও সফিক তাদের গরু খোয়ারে বেঁধে রেখেছে। তফাজ্জল হোসেন বলেন আমি জিজ্ঞাসা করায় আমার উপর চটে আসে এবং গালাগালি শুরু করে। আমার ভাতিজা মোকবুল প্রতিবাদ করলে তাকে বাঁশ, লাঠি দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে তারা তিনজন। আমি বাঁচাতে গেলে আমার মাথায় আঘাত করে। পরে লোকজন আমাকে ডাক্তারের কাছে নিয়ে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামে সংঘর্ষের সৃষ্টি হওয়ার উপক্রম হয়েছিল। কিন্তু কমিটি ও আইনশৃংখলা বাহিনীর তৎপরতায় আর বেশি দুর যায় নি। তবে সূত্র জানায় আহত পরিবার বেশ ধৈর্য্যের পরিচয় দিয়েছেন। না হলে পরিস্থিতি ভয়াবহ রূপ নিতে পারত।

এ বিষয়ে মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান চৌধুরী বলেন ঘটনার সময় আমি ছিলাম না। তবে ভিকটিম তফাজ্জল বিচার চাইতে এসেছিল। তাকে নাম উল্লেখ করে অভিযোগ করতে বলা হয়েছে। অভিযোগ পাবার পর আমরা পর্যালোচনা করে সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব। অভিযুক্তদের সাথে মোবাইলে কথা বলার চেষ্টা করা হলে তাদেরকে পাওয়া যায়নি।

আর পড়তে পারেন