শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ডিএনএ টেস্টে প্রমাণিত: নাঙ্গলকোটে চাচার ধর্ষণে কন্যা সন্তানের মা হলেন ভাতিজি

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২০, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের হেসিয়ারা গ্রামে ভাতিজিকে ধর্ষণ করেন আপন চাচা সোহেল। চাচার ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়া ওই কিশোরী জন্ম দেয় কন্যা সন্তানও। ডিএনএ টেস্টেও প্রমাণিত হয়েছে চাচা সোহেলই ধর্ষণ করে তাকে।

সোহেল (৪৫) হেসিয়ারা গ্রামের আবদুল মান্নানের ছেলে।

নাঙ্গলকোট থানার কর্মকর্তা ও মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আখতার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। শনিবার ডিএনএ টেস্টের প্রতিবেদন হাতে পেয়ে এ কথা জানান তিনি।

গত ১৩ জুন ওই কিশোরীর বাবা তার আপন ভাই সোহেলের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরের দিনই সোহেলকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায় পুলিশ। আদালতে ওই কিশোরী তার চাচা সোহেলকে দায়ী করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

এরপর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়। আর জুন মাসের শেষ দিকে সিজারের মাধ্যমে ওই কিশোরী কন্যা সন্তান জন্ম দেয়।

এদিকে, সোহেল মাত্র এক মাসে কারাগারে ছিলেন। কারাগার থেকে মুক্ত হয়ে গলায় ফুলের মালা পরে মোটরসাইকেল শোডাউন ও আনন্দ উল্লাস করে এলাকায় আতঙ্ক তৈরি করেন সোহেল।

এনআই আখতার হোসেন জানিয়েছেন, ডিএনএ পরীক্ষার ফলাফলে ওই কিশোরীকে ধর্ষণে তার চাচা সোহেলের সম্পৃক্ততা পাওয়া গেছে। তাকে অভিযুক্ত করে দ্রুত মামলার চার্জশিট আদালতে জমা দেওয়া হবে।

আর পড়তে পারেন