শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জন্মদাতা মা পাঁচতলা থেকে নবজাতককে ছুঁড়ে ফেললেন! ( ভিডিওসহ )

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২, ২০১৬

1454344439_p-15
রাজধানীর রমনার বেইলি রোডের এক ভবনের পাঁচতলা থেকে একটি নবজাতককে ছুঁড়ে ফেলে দেওয়া হয়েছে। পরে স্থানীয় লোকজন ও পুলিশ এসে নবজাতকটিকে উদ্ধার করে বেসরকারি হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় শিশুটির মা গৃহকর্মী বিউটিকে (১৭) আটক করেছে পুলিশ।

পাশের চারতলা ভবনেরর ‘সায়মা ফ্যাশন’ নামে একটি দোকানের কর্মচারী আব্দুর রহমানের বরাতে বার্তাসংস্থা ইউএনবি জানায়, দুপুর ১টার দিকে তাদের টিনশেড ছাদে ভারী কিছু পড়ার শব্দ হয়। সাথে সাথে তিনি ছাদে উঠে দেখেন, পলেথিনে মোড়ানো একটি রক্তাক্ত নবজাতক কান্না করছে। এরপর ওই বাসার মালিক গিয়ে শিশুটিকে নামিয়ে আনেন।শিশুটিকে স্থানীয়রাই মগবাজারের আদ-দ্বীন হাসপাতালে নিয়ে যায়। পুলিশ এসে পাশের ভবনের পঞ্চম তলায় তল্লাশি করে ১৭ বছরের ওই গৃহকর্মীকে আটক করে। সে নিজেকে ওই শিশুটির মা বলে জানিয়েছে।এদিকে রমনা মডেল থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল হক খান ইউএনবিকে জানান, শিশুটি বিউটি নামে ১৭ বছরের এক গৃহকর্মীর। ভূমিষ্ঠ হওয়ার পর সেই শিশুটিকে বেলকনি দিয়ে ফেলে দেয়।ওই গৃহকর্মীকে আটক করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেছে পুলিশ।ওই গৃহকর্মী ঢামেকে সাংবাদিকদের জানায়, সামাজিক বাধার ভয়েই সে শিশুটিকে ছুঁড়ে ফেলে দিয়েছিল।

১০ মাস আগে সে কুমিল্লায় বোনের বাসায় বেড়াতে গিয়ে ভগ্নিপতি কর্তৃক ধর্ষিত হয়েছিল। তার ফলে সে গর্ভধারণ করে এবং সোমবার তার শিশুটি ভূমিষ্ঠ হয়।চিকিৎসকদের উদ্ধৃত করে আদ-দ্বীন হাসপাতালের এক সেবিকা বলেন, ‘বাচ্চাটি আশঙ্কামুক্ত, তবে বাম পা ভাঙা বলে মনে হচ্ছে। এক্সরে করা হয়েছে, সেই প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে।

 

আর পড়তে পারেন