বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজীব, সম্পাদক আকরাম

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৭, ২০১৬

এম এ মানিক: রাজীব আহসানকে সভাপতি ও মো. আকরামুল হাসানকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (০৬ ফেব্রুয়ারি) কমিটির অনুমোদন দেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। এর আগে রাজীব আহসানকে সভাপতি ও মো. আকরামুল হাসানকে সাধারণ সম্পাদক করে ১৫৩ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।image_139600.image_102051_0

পরবর্তীতে শনিবার (০৬ ফেব্রুয়ারি) ৭৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ছাত্রদলের গঠনতন্ত্রের ১৭ ধারা অনুযায়ী কেন্দ্রীয় কমিটির সদস্য সংখ্যা ১৫১ হওয়ার কথা থাকলেও ঘোষিত নতুন কমিটিতে সদস্য সংখ্যা ৭৩৬।

রাজীব ও আকরামের নেতৃত্বে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাবির হলসমূহ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব, পশ্চিম, ঢাকা কলেজ, তিতুমীর কলেজ, তেজগাঁও কলেজ, সরকারি কবি নজরুল কলেজ, সরকারি বাংলা কলেজ, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদে নিয়ে ঢাকা জেলার কমিটি ঘোষণা করা হয়। এর মধ্যে ঢাকা কলেজ, তিতুমীর কলেজ, তেজগাঁও কলেজ, সরকারি কবি নজরুল কলেজ, সরকারি বাংলা কলেজকে কেন্দ্রীয় সংসদের অধীনে নেওয়া হয়।

আর পড়তে পারেন