শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
মে ২০, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টার :

কুমিল্লার চৌদ্দগ্রামে পারিবারিক কলহের জের ধরে পাষন্ড স্বামীর উপর্যুপরি ছুরিকাঘাতে জোস্না বেগম (৪৫) নামের এক মহিলা নিহত হয়েছে।

সোমবার (২০ জুন) বেলা ১১ টার দিকে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের শহীদপুর গ্রামে।

নিহত জোস্না বেগম ৪ ছেলে ও ১ মেয়ের জননী। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক স্বামী পলাতক রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘাতক আব্দুল মান্নান বিবাহের পর থেকেই বিভিন্ন সময় টাকার জন্য স্ত্রীকে চাপ প্রয়োগ করে। ইতিপূর্বে বিভিন্ন সময় তার স্ত্রী তাকে পিতার বাড়ি থেকে টাকাও এনে দেয়।

বিগত ৪-৫ মাস ধরে স্বামী আব্দুল মান্নান স্ত্রীর উপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে। এসব ঘটনার প্রেক্ষিতে সামাজিক শালিসে স্বামী আব্দুল মান্নানকে বাড়ি থেকেও বের করে দেওয়া হয়।

ঘটনার তিন দিন পূর্বে ঘাতক আব্দুল মান্নান কৌশলে ভালো হওয়ার কথা বলে বাড়িতে প্রবেশ করে। সোমবার সকালে ছেলেকে বাজারে পাঠিয়ে স্ত্রীকে পরিকল্পিতভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ঘাতক মান্নান।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে কুমিল্লা টাওয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌদ্দগ্রাম থানার তদন্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা জানান, নিহতের ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তমাখা ছুরিটি উদ্ধার করেছে। ঘাতক স্বামী ঘটনার সাথে সাথেই পালিয়ে যায়। নিহতের মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

আর পড়তে পারেন