শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে বদিউল আলম হত্যার প্রতিবাদ ও খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
মে ৭, ২০১৮
news-image

আনিছুর রহমান, চৌদ্দগ্রামঃ
কুমিল্লার চৌদ্দগ্রামে বদিউল আলমের হত্যার প্রতিবাদ ও খুনিদের ফাঁসির দাবিতে মানবববন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিওড়া রাস্তার মাথায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্র গিয়াস উদ্দিন আশিক, ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র তারেক আজিজ হিমেল, কোটবাড়ী সিসিএন পলিটেকনিক কলেজের ছাত্র গাজী রিয়াজ, প্রবাসী মোঃ আহসান উল্লাহ ও বদিউল আলমের ভগ্নিপতি হাজী বাহার মিয়া। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাহেবনগর গ্রামের জহিরুল ইসলাম, ব্যবসায়ী বেলাল, চিওড়া গ্রামের জাহাঙ্গীর আলম, কেছকিমুড়া গ্রামের আবদুল মান্নান চৌধুরী, ব্যবসায়ী রতন, চিওড়া ইউনিয়ন ছাত্রলীগের সদস্য মোঃ রনি মজুমদার, বাপ্পি, ফরিদ, শহিদ, আসলাম মিয়া, ফয়েজ আহমেদ, ব্যবসায়ী ইয়াকুব আলী রতন, আবদুস সোবহানসহ ডিমাতলী, কেছকিমুড়া, সাহেব নগর, ঘোষতল, হান্ডা, চরপাড়া, চিওড়া ও জগন্নাথদিঘী এলাকার বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা হত্যা চাই না-চাই শান্তি। শান্তি প্রিয় চিওড়া ও জগন্নাথদিঘী এলাকায় আমরা আর কোন কোন হত্যা চাই না। বদিউল আলমের হত্যাকারিদের উপযুক্ত শাস্তি দাবি করছি। এই হত্যাযজ্ঞর বিচারের শাস্তি যেন একটি উদারণ হয়ে দাঁড়ায় সেই আশা প্রকাশ করেন তারা।

উল্লেখ্য, গত ২৮ এপ্রিল শনিবার রাতে জগন্নাথে মাদক ব্যবসা ও পাচারের বিরোধীতা করায় কেছকিমুড়া উত্তর পাড়ার মরহুম ইসমাইল মিয়ার পুত্র বদিউল আলমকে হত্যা করে পালিয়ে যায় দূর্বৃত্তরা।

আর পড়তে পারেন