মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে ছাত্রলীগ নেতা শাকিল হত্যা মামলার ২ আসামী আটক

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৩, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চৌদ্দগ্রামে আদালতে যাওয়ার পথে হত্যার শিকার ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন শাকিল হত্যা মামলার দুই আসামীকে আটক করেছে পুলিশ। আটকের পর তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

আটককৃতরা হলো, উপজেলার আলকরা ইউনিয়নের কুলাসার গ্রামের বাবুল মিয়ার ছেলে পরান টিপু ও একই ইউনিয়নের পূর্ব ডেকরা গ্রামের লিয়াকত উল্যাহর ছেলে রহমত উল্যাহ রবিন।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার ইন্সপেক্টর অপারেশন ত্রিনাথ সাহা তথ্যটি নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ৮ অক্টোবর (সোমবার) সকালে আলকরা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জামাল উদ্দিন হত্যা মামলার স্বাক্ষী ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন শাকিলকে পূর্ব শত্রুতার জের ধরে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে কুলাসার গ্রামের আব্দুর রহমানের নেতৃত্বে একদল সন্ত্রাসী। শাকিল একই গ্রামের ছালেহ আহাম্মদ প্রকাশ বতুর ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক। ঘটনার দিন ফেনী থেকে কুমিল্লার আদালতে স্বাক্ষী দিতে যাচ্ছিলো সে। এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়া রাস্তার মাথায় আসলে তাকে গাড়ী থেকে নামিয়ে সন্ত্রাসীরা মাইক্রোবাসে করে অপহরণ করে ফেনীর শর্শদী দীঘির পাড়ে নিয়ে যায়। সেখানে সন্ত্রাসীরা শাকিলকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে মৃত ভেবে ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক হওয়ায় ফেনীর একটি হাসপাতালে নিয়ে গেলে অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে হাসপাতালে নেয়ার পথে দুপুরে তার মৃত্যু হয়।

আর পড়তে পারেন