শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে কাঁকড়ী যুব সংঘের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৬, ২০২০
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে মিয়াবাজার কাঁকড়ী যুব সংঘের উদ্যোগে দুঃস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং স্বাস্থ্য সেবা খাতে আর্থিক অনুদান করা হয়।

মিয়াবাজারস্থ কাঁকড়ী যুব সংঘের আয়োজনে শনিবার সকালে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক, সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি।

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুলের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগ নেতা কাঁকড়ী যুব সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক নায়িমুর রহমান মজুমদার মাছুম এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কাঁকড়ী যুব সংঘের প্রধান উপদেষ্টা আলি আহমেদ, পৌর মেয়র মিজানুর রহমান, উজিরপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, কাঁকড়ী যুব সংঘের সভাপতি আলী আশ্রাফ, উপজেলা আ’লীগ নেতা কামরুল হাসান মুরাদ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সর্দার, উজিরপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মিঞা নিজাম উদ্দিন প্রমুখ। এসময় কাঁকড়ী যুব সংঘের সকল সদস্য ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন