মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামের চিওড়ায় ফ্রি ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৭, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
“রক্ত দিলে হয়না ক্ষতি, জাগ্রত করে মানবিক অনুভূতি” এই মূলমন্ত্রকে সামনে রেখে রক্তের গ্রুপ নির্ণয়, রক্তদানে সচেতনতা ও উৎসাহ তৈরীর লক্ষ্যে চৌদ্দগ্রামের চিওড়ায় “কাপড়চতলী যুব সমাজ” এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন” অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে এই উপলক্ষে আয়োজিত দিনব্যাপী ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন মেসার্স পাটোয়ারী ব্রিক্স’র দুই স্বত্ত্বাধিকারী এডভোকেট হুমায়ুন কবির পাটোয়ারী ও হাজী জসিম উদ্দীন পাটোয়ারী। ইউনিটি ব্লাড সেন্টার ও নূর মেডিকেল হল এর সার্বিক সহযোগিতায় ও সংগঠনের সভাপতি আর এ ফয়সালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তারেক আজীজের পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য আবির, সাগর, রবিন, রকি, রায়হান, সাইফুল, অভি, সিফাত, হাসান, শাওন, নাঈম, আরিফ প্রমুখ। এসময় কমপক্ষে ২৫০ জন ব্যক্তির বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও ১২০ জনের বিনামূল্যে ডায়াবেটিক্স পরীক্ষা করা হয়। এমন একটি সুন্দর আয়োজনের জন্য সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ভবিষ্যতে এমন সকল আয়োজনে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন ক্যাম্পেইনে আগত অতিথিবৃন্দ।

সংগঠনের পক্ষ থেকে মেসার্স পাটোয়ারী ব্রিক্স, ভূঁইয়া ট্রেডার্স, বেবী জোন, মিয়াজী ক্যাবল নেটওয়ার্ক, প্রবাসী আজাদ, সানোয়ার চৌধুরী, প্রিন্স মাসুদ, কাজী মাসুদ, মাসুদ রানা, নাজমুল হাসান মনিরসহ ক্যাম্পেইন বাস্তবায়নে সার্বিক সহযোগিতা প্রদানকারী সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সংগঠনের সভাপতি আর এ ফয়সাল।

আর পড়তে পারেন