শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চেলসিতে যোগ দিলেন আর্জেন্টাইন হিগুয়াইন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৪, ২০১৯
news-image

স্পোর্টস ডেস্ক ঃ

অর্ধেক মৌসুমের জন্য জুভেন্টাস থেকে ধারের মাধ্যমে চেলসিতে যোগ দিলেন গঞ্জালো হিগুয়াইন। মৌসুমের প্রথম অংশে এসি মিলানে কাটিয়েছেন এই আর্জেন্টাইন। তবে আগামী গ্রীষ্মকালীন দলবদলে তারকা এই স্ট্রাইকারকে কিনে নিতে পারবে চেলসি চুক্তিতে তেমন ব্যাপারও আছে।

মূলত চেলসি কোচ মাউরিসিও সারির কারণেই ইংলিশ ক্লাবটিতে আসছেন হিগুয়াইন। কেননা ইতালিয়ান ক্লাব নাপোলিতে এই কোচের অধীনেই খেলে দুর্দান্ত করেছিলেন তিনি। ২০১৫-১৬ মৌসুমে সেবার রেকর্ড ৩৬টি গোল করেছিলেন।

২০১৬ সালে রেকর্ড ট্রান্সফারে ইতালি জায়ান্ট জুভেন্টাসে যোগ দেন হিগুয়াইন। সেখানেও দুই মৌসুমে ৪০ গোল করে নিজের জাত চেনান তিনি। তবে বিশ্বকাপের পর রিয়াল মাদ্রিদ থেকে ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাসে যোগ দিলে ধারে মিলানে পাঠানো হয় হিগুয়াইনকে।

আর মিলানে প্রথমে ছন্দে থাকলেও পরবর্তীতে তা আর ধরে রাখতে পারেননি হিগুয়াইন। ১৫ ম্যাচে করেছেন মাত্র ৬ গোল।

চেলসির সঙ্গে চুক্তি আরও বলা আছে ধারের সময় বাড়িয়ে ২০২০ সাল পর্যন্ত হতে পারে। তবে কিনে নিলে ৩১ মিলিয়ন ইউরো খরচ করতে হবে ব্লুজদের।

এদিকে হিগুয়াইন যোগ দিলেও কিছু জটিলতার কারণে আগামী বৃহস্পতিবার টটেনহ্যামের বিপক্ষে খেলতে পারছেন না তিনি। যেখানে দলের ৯ নম্বর জার্সিতে দেখা যাবে তাকে। আগের ৯ নম্বর আলভারো মোরাতাকে ধারে চেলসি থেকে অ্যাতলেটিকো মাদ্রিদে পাঠানো হবে।

আর পড়তে পারেন