শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় ২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া ও আলোচনা সভা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২১, ২০১৯
news-image

 

চান্দিনা প্রতিনিধি :

চান্দিনায় বর্বরোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া ও আলোচনা সভা হয়েছে। বুধবার (২১ আগস্ট) বিকালে চান্দিনা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে পৌর আওয়ামীলীগ, চান্দিনা উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের উদ্যোগে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তৃতা করেন- কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও চান্দিনা পৌরসভার মেয়র মো. মফিজুল ইসলাম। প্রধান অতিথি বলেন- ‘২১ আগস্টে বিএনপি-জামায়াত জোট শরকারের দুষ্কৃতকারীরা বাংলাদেশের প্রধানমন্ত্রী আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলা চালায়। আল্লাহ’র অশেষ রহমতে সেদিন নেত্রী বেঁচে যায়। কিন্তু আওয়ামীলীগের অনেক শীর্ষ নেতা, নেত্রী ওই দিন শাহাদাৎ বরণ করেন। অনেকে আজও পঙ্গুত্ব বরণ করে আছেন। ওই বর্বরোচিত হামলায় জড়িতদের অনতিবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হউক।

সভায় চান্দিনা পৌর আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি প্রভাষক এনায়েত উল্লাহ্ ভূইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন- চান্দিনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মুন্সী, পৌর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো. সুরুজ ভূইয়া কাউন্সিলর, পৌর যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন সরকার।

পৌর ছাত্রলীগ সভাপতি মো. মোজাম্মেল হক এর সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তৃতা করেন- উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. নজরুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক কাজী ইয়াছিন অভি প্রমুখ। পরে নিহতদের স্মরণে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন- মাওলানা কাজী হুমায়ুন কবির। এসময় আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন