বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় তিতপুর সড়কে ডাকাতি ; নগদ অর্থসহ মোবাইল লুট

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৬, ২০১৯
news-image

 

শরীফুল ইসলামঃ
কুমিল্লার চান্দিনার মাইজখার ইউনিয়নের ১ নং ওয়ার্ড এর সাবেক মেম্বার মো.আবদুর রহিম এর ছেলে মো.আলামিন এর নেতৃত্বে শুক্রবার (২৪ অক্টোবর) রাত ৯ টার দিকে ওই ইউনিয়নের তিতপুর -বাড়েরা সড়কে ডাকাতির ঘটনা ঘটে।

এ ঘটনায় উপজেলার বাড়েরা ইউনিয়নের জয়দেবপুর গ্রামের মৃত ওসমান মিয়ার ছেলে মো.আলাউদ্দিন ও তার এক সহপাঠী কে এলোপাতাড়ি মারধর করে নগদ ৪ হাজার ২শ টাকা সহ ২ টি স্মার্টফোন ও ১টি বাটন নরমাল ফোন হাতিয়ে নেয় সাবেক ইউপি মেম্বার এর ছেলে আলামিন সহ একই গ্রামের তুরু মিয়ার ছেলে হোসেন, আবদুস সাত্তার এর ছেলে মেহেদী হাসান,মফিজুল ইসলাম এর ছেলে ইউসুফ,আলম এর ছেলে রুবেল, মাইজখার গ্রামের ফজলু মিয়ার ছেলে মহিন ও তাদের সহযোগীরা।

জানা যায়, শুক্রবার মাহফিল কে কেন্দ্র করে ফুফুর বাড়ীতে আসে আলাউদ্দিন ও তার এক সহপাঠী রাতে ফেরার পথে ফুফুর বাড়ি থেকে একটু সামনে আসতেই তাদের পথরোধ করে ডাকাতদল। কোনোকিছু বলার আগেই এলোপাতাড়ি মারধর করে সাথে থাকা নগদ অর্থসহ মোবাইলসেট হাতিয়ে নেয় । এসময় আহতদের চিৎকার শুনে আশেপাশের লোকজন আসলে পালিয়ে যায় আলামিন ও তার সহযোগীরা। পরে আহতদের দ্রুত চিকিৎসার জন্য মেডিকেলে নিয়ে যায় স্বজনেরা।

এ ব্যাপারে জানতে তাৎক্ষনিক ভাবে স্থানীয় জনপ্রতিনিধি মো.ইউসুফ মেম্বারকে ফোন করলে তিনি জানান, বিষয়টি আমার জানা ছিলো না আপনার মাধ্যমে জেনেছি। বিস্তারিত জেনে অপরাধীদের বিচারের আওতায় আনা হবে।

আর পড়তে পারেন