শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় ক্ষেতে পানি সরবরাহ করা নিয়ে কথা কাটাকাটির জের ধরে যু্বক খুন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৯, ২০২০
news-image

 

শরীফুল ইসলাম, চান্দিনা ঃ

কুমিল্লার চান্দিনা উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে মনির হোসেন (২৭) নামে এক যুবকের মৃত্যু ঘটেছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বাশার ও রাকিব নামে দুই ব্যক্তিকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।

সোমবার (৯ মার্চ) সকালে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু ঘটে তার।

নিহত মনির হোসেন চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের ছোট কলাগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

আটক হওয়া বাশার (২৫) চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের বড় কলাগাঁও গ্রামের আব্দুল করিম এর ছেলে এবং অপরজন রাকিব (২০) একই গ্রামের আব্দুস ছালাম এর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৫ মার্চ (বৃহস্পতিবার) মনির হোসেন তার সবজি ক্ষেতে পানি সরবরাহ করায় সময় বড় কলাগাঁও গ্রামের হাসিব, শাহজালাল ও আরাফাতের সঙ্গে বাক বিতন্ডা হয়। ওই বাক বিতন্ডার জের ধরে সন্ধ্যায় বড় কলাগাঁও এর ১৫/২০ জন যুবক ছোট কলাগাঁও এসে মনিরদের বাড়িতে হামলা চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে মারামারি হয়। এতে প্রতিপক্ষের দায়ের কোপে মারাত্মক আহত হয় মনির। তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে দ্রুত ঢাকায় পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৯ মার্চ) সকালে তার মৃত্যু ঘটে তার।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আবুল ফয়সল জানান- দুই পক্ষের সংঘর্ষের খরব পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। ৫ মার্চ হামলার ঘটনায় ৬ মার্চ মনির এর চাচা মোহাম্মদ আলী বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ অজ্ঞতনামা আরও ৬ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় ২জনকে ইতিমধ্যে আটক করা হয়েছে।

ওসি আরও জানান- যেহেতু মনিরের মৃত্যু ঘটেছে ওই মামলায় এখন হত্যা মামলার ধারা যুক্ত হবে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আর পড়তে পারেন