শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় উপজেলা যুবলীগ-ছাত্রলীগের প্রতিবাদসভা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৫, ২০১৮
news-image

শরীফুল ইসলামঃ
চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপুর আহসান উল্লাহ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ নির্বাচনে দুই গ্রুপের সৃষ্ট সংঘর্ষকে কেন্দ্র করে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের ১১ নেতৃবৃন্দের বিরুদ্ধে আদালতে মামলার প্রতিবাদে প্রতিবাদ সভা করে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ।

মঙ্গলবার (১৪ আগষ্ট) নবাবপুর বাজারস্থ আওয়ামীলীগ কার্যালয়ে ওই প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন করেছেন তারা। এসময় লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা যুবলীগ আহবায়ক মো. জহিরুল ইসলাম মুন্সি।

তিনি জানান, গত ৬ আগষ্ট দোল্লাই নবাবপুর আহসান উল্লাহ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ নির্বাচনে কতিপয় লোকজন অভিভাবক সদস্য প্রার্থী জসিম উদ্দিন মজুমদার, আবু সুফিয়ান ও সহিদুল ইসলাম এর পক্ষে কেন্দ্র দখল করার জন্য ভোট কেন্দ্রে প্রবেশ করতে চাইলে কর্তব্যরত পুলিশ এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাহাব উদ্দিন মাস্টার তাদেরকে বাঁধা প্রদান করেন। কিন্তু তারা বাঁধা উপেক্ষা করে ভোট কেন্দ্র প্রবেশ করলে পুলিশের ধাওয়ায় মামুন নামে এক ব্যক্তি আহত হয়। ওই ঘটনাকে পুঁজি করে মামুন এর ভাই জামায়াত-শিবির নেতা মাও আবু সুফিয়ান বিজ্ঞ আদালতে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের ১১ নেতার বিরুদ্ধে একটি মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা দায়ের করেন। আমরা ওই মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ এবং মামলাটি অবিলম্বে প্রত্যাহারের দাবী জানাই।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক গিয়াস উদ্দিন, সোহেল রানা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম এলাহী, স্থানীয় ভাবে ঘোষিত উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম সুমন, বরকরই ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তার মেম্বার, সাবেক ইউপি মেম্বার আবুল খায়ের, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা এরশাদ মিয়া, কামাল হোসেন, আলী আহাম্মদ, মাসুদ রানা, যুবলীগ নেতা জাবিরুল ইসলাম জাবেদ, দোল্লাই নবাবপুর সরকারি কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক নাজমূল হাসান মঞ্জু প্রমুখ।

আর পড়তে পারেন