শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় আওয়ামীলীগের মনোনয়ন সংগ্রহ করলেন ৮ জন

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৩, ২০১৮
news-image

শরীফুল ইসলামঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কুমিল্লা-৭ (চান্দিনা) আসনে মনোনয়ন প্রত্যাশী হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দিয়েছেন ৮ জন নেতা। এদের মধ্যে একজন নারী নেত্রীও রয়েছেন। সোমবার (১২ নভেম্বর) সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে আট জন নেতার মনোনয়ন জমা প্রদানের খবর নিশ্চিত করেছে দলীয় একাধিক সূত্র।

দলীয় সূত্রে জানা যায়, মনোনয়ন সংগ্রহ ও জমা প্রদানকারীরা হলেন- সাবেক ডেপুটি স্পিকার ও আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি, স্বাধীনতা পদক প্রাপ্ত খ্যাতনামা চিকিৎসক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক নারীনেত্রী নাজনীন আক্তার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা শাহাজাদা মিয়া খোকা, জেলা আওয়ামীলীগ নেতা মো. মুজিবুর রহমান, সাবেক পুলিশ সুপার মো. খলিলুর রহমান ভূইয়া, কুমিল্লা ল-কলেজের অধ্যক্ষ ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ড. মনজুর কাদের, চান্দিনার মাইজখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহ্ সেলিম প্রধান।

এদিকে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা প্রদান ঘিরে চান্দিনা উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হচ্ছে প্রার্থী ও তাদের সমর্থকদের প্রচারণা।

আর পড়তে পারেন