বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের ৩ প্রার্থীর একযোগে ব্যাপক গণসংযোগ

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৯, ২০১৯
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুর:
আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান প্রার্থী সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আইউব আলী বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানা উপজেলার বিভিন্ন ইউনিয়নে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। প্রতিটি ভোটারের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও ভোট চাচ্ছেন প্রার্থীরা।

প্রতিদিনের ন্যায় মঙ্গলবার (১৯ মার্চ) দিনব্যাপী সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়নের কামরাঙ্গা স্কুল এন্ড কলেজে পথসভায় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শাহাদাত হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্ধী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান প্রার্থী সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আইউব আলী বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মাহবুবুর রহমান পাটওয়ারী, রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি সদস্য আনোয়ারা বেগম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আহসান পাটওয়ারী প্রমূখ।

গণসংযোগ ও পথসভায় প্রার্থীরা জনগনের উদ্দেশ্যে বলেছেন, দখলবাজি, চাঁদাবাজি, সন্ত্রাস ও মাদকমুক্ত নতুন দিনের চাঁদপুর গড়তে আগামী ২৪ মার্চ নৌকা, বই ও প্রজাপ্রতি মার্কায় ভোট দিয়ে আমাদেরকে বিজয়ী করুন। আমরা সংগ্রামী চাঁদপুরবাসি আপনাদের ভালোবাসা, সমর্থন ও দোয়াকে মাথায় তুলে নিলাম। এসময় জেলা-উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন