শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খেলাধুলায় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের অর্জন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন – ড.আব্দুল মান্নান জয়

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৫, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা-১ (দাউদকান্দি মেঘনা) আসনে মনোনয়ন প্রত্যাশী ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক ড.আব্দুল মান্নান জয় বলেছেন,  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজে এক জন ক্রীড়ামোদি  ছিলেন এবং তার পরিবারে সকল সদস্য শুধু ক্রীড়া অনুরাগী ছিলেন না জাতিয় ক্রীড়া উন্নয়নে গুরুত্বপূর্ন অবদান রেখেছেন। ফুটবলের আধুনিকায়নে শেখ কামালের অবদান উল্লেখ যোগ্য। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে জাতীয়ভাবে খেলাধুলা যেমনি উন্নয়ন হয়েছে তেমনি আন্তর্জিতিকভাবে অভুত পূর্ব সাফল্য অর্জিত হয়েছে। যুব সমাজের উন্নয়ন এবং খেলাধুলায় অর্জিত সাফল্য অগ্রগতি অব্যহত রাখতে দাউদকান্দি ও মেঘনা বাসিকে নৌকায় ভোট দেয়ার আহব্বান জানান।

তিনি সোমবার দাউদকান্দি উপজেলার মারুকা ইউনিয়নের বিভিন্ন এলাকায় গনসংযোগ ও সরকারের উন্নয়নের লিফলেট বিতরণকালে একথা বলেন। পরে বিকালে
দাউদকান্দি উপজেলা ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত মারুকা ইউনিয়ন বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে চক্রতলা বাজার সংলগ্ন বালুর মাঠে কুমিল্লা-১ (দাউদকান্দি মেঘনা)থেকে মনোনয়ন প্রত্যাশী এই শিক্ষাবিদ হামদর্দ বিশ্ববিদ্যালয় এর উপাচার্য্য অধ্যাপক ড.আব্দুল মান্নন জয় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

সাবেক ছাত্রনেতা শাহ সুমন ভুইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক আলহাজ্ব বশিরুল আলম মিয়াজী, মারুকা ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক মাসুক ভূইয়া, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক খোরশেদ আলম টাইগার, মারুকা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক গোফরান,মারুকা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাকির প্রধান, শাহজাহান চেয়ারম্যান, মারুকা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নুরু কবিরাজ, মুক্তিযোদ্ধা রাজ্জাক, বিল্লাল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদকগণ ।

আর পড়তে পারেন