শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনা টাইটান্সের বিপক্ষে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর বড় জয়

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৮, ২০১৭
news-image

 

ডেস্ক রিপোর্ট :

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মঙ্গলবার দিনের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইটান্সের বিপক্ষে ৯ উইকেটের জয় পেয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই ম্যাচে হাফ সেঞ্চুরি করেছেন কুমিল্লা দলের অধিনায়ক তামিম ইকবাল।

আট ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে এখন পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে আছে কুমিল্লা। আর দশ ম্যাচ খেলে ১৩ পয়েন্ট নিয়ে প্রথম অবস্থানে আছে খুলনা টাইটান্স।

এদিন চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে খুলনা টাইটান্সের দেয়া ১১২ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৩.৫ ওভারে এক উইকেট হারিয়ে জয় তুলে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

দলের পক্ষে অধিনায়ক তামিম ইকবাল ৪২ বল খেলে ৬৪ রান করেন। এই রান করার পথে তিনি ১২টি চার মারেন। কিন্তু কোনো ছক্কা হাঁকাননি। লিটন দাস করেন ২১ রান। ইমরুল কায়েস করেন ২২ রান। খুলনা টাইটান্সের পক্ষে কাইল অ্যাবোট ১টি উইকেট নেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ১৯.২ ওভারে ১১১ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় খুলনা টাইটান্স। দলের পক্ষে সর্বোচ্চ ২৪ রান করেন আরিফুল হক। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষে মেহেদী হাসান ১টি, আল-আমিন হোসেন ৩টি, শোয়েব মালিক ৩টি, হাসান আলী ১টি, মোহাম্মদ সাইফউদ্দিন ১টি ও ডোয়াইন ব্রাভো ১টি করে উইকেট নেন।

আর পড়তে পারেন