বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে ইসলামিক ফ্রন্ট এর মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মীর মো.আবু বাকার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৬, ২০১৮
news-image

সেলিম চৌধুরী হীরাঃ
কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে জন্য ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য, কুমিল্লা জেলা সভাপতি, লাকসাম ফেয়ার ফিড লিঃ এর চেয়ারম্যান ও লাকসাম ফেয়ার হেলথ হসপিটালের ভাইস চেয়ারম্যান মীর মো. আবু বাকার।

তিনি কুমিল্লা জেলার লাকসাম পৌরসভার উত্তর পশ্চিমগাঁও পেয়ারাপুর গ্রামের মৃত হাজী ইব্রাহিম মীরের ছেলে। মীর মো. আবু বাকার একজন শিক্ষানুরাগী হিসাবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দান-অনুদান করে থাকেন। লাকসাম উপজেলা সচেতন তরুন ফোরামের প্রতিষ্ঠাতা এবং দৌলতগঞ্জ এতিমখানা সদস্য। মীর মো. আবু বাকার দলীয় নেতৃবৃন্দকে নিয়ে উপজেলার নির্বাচন কর্মকর্তার মো. শাহিন আকন্দ কাছ থেকে আনুষ্ঠানিক ভাবে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহের পর কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও কুমিল্লা জেলার সভাপতি মীর আবু বাকার বলেন, কিছুদিন পূর্বে ঢাকা ইঞ্জিনিয়ার ইন্সটিটিউশনে প্রোগ্রাম হয়েছিল। মন্ত্রী মহোদয় বলেছে আগামী একাদশ জাতীয় নির্বাচনে গেলে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ সাথে নিয়েই নির্বাচনে যাবে। সে হিসেবে সে নিরীক্ষে আমরা আমাদের ২০টি আসন দাবী করেছি এর মধ্যে কুমিল্লা-৯ আসনে আমি একজন প্রার্থী হিসাবে নমিনেশন ফরম সংগ্রহ করেছি। লাকসাম-মনোহরগঞ্জে দুই উপজেলায় আমাদের কার্যক্রম শুরু হয়ে গেছে। প্রাপ্তি-প্রত্যাশার রাজনীতি না করায় নেতা-কর্মীরা আমাকে পছন্দ করে। দল যদি আমাকে মনোনয়ন দেয় এবং সুষ্ঠু ভোট হলে আমি বিপুল ভোটে জয়ী হবো। আমি দলের ত্যাগী ও পরীক্ষিত । ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চেয়ারম্যান শহীদ আল্লামা সৈয়দ বাহাদুর শাহ’র দোয়া নিয়ে আসনটি উপহার দেয়ার উদ্দেশ্যে আমি ইসলামিক ফ্রন্ট এর চেয়ার প্রতীকে প্রার্থী হতে চাই। আগামী একাদশ সংসদ নির্বাচনে আমি সকলের দোয়া প্রত্যাশী। ওইদিন মনোনয়ন ফরম সংগ্রহকালে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর লাকসাম উপজেলা সভাপতি মো. মাহবুবুর রহমান, ফেয়ার হেলথ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলাম হেলাল, সহ-সাধারণ সম্পাদক শহীদ উল্লাহ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক মো. মহিন উদ্দিন, শিল্পবিষয়ক সম্পাদক খন্দকার আবু তাহেরসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন