শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা-৪ আসনে ধানের শীষের আমেজ নেই

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৩, ২০১৮
news-image

 

অনলাইন ডেস্কঃ
কুমিল্লার সব আসনে নির্বাচনের আমেজ শুরু হলেও নিরুত্তাপ কুমিল্লা-৪ আসন। এ আসনে ধানের শীষের প্রার্থী জাতীয় সমাজতান্ত্রিত দল (জেএসডি রব) সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন। তার নেতাকর্মীরা মাঠে নির্বাচনী প্রচারণায় নেই। এতে নির্বাচনী এলাকায় ধানের শীষের আমেজ নেই।
আসনের এলাকাগুলোতে নেই ধানের শীষের কোন পোস্টার, ব্যানার বা সভা। বিএনপির নেতাকর্মীরা যেন নিশ্চুপ।নেই কোন মাইকিং।

সোমবার (১০ডিসেম্বর) জাসদের নেতা ধানের শীষ প্রতীক পাওয়ায় এলাকার বিএনপির নেতাকর্মীরা ক্ষোভে ফেটে পড়েন।

এছাড়া, ঢাকার গুলশান কার্যালয়ের সামনে সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সিকে ধানের শীষ প্রতীকে মনোনয়ন দেয়ার দাবিতে টানা দুই দিন বিক্ষোভ করেন।

বিএনপির নেতারা জানান, ধানের শীষ প্রতীক পাওয়ার পর আবদুল মালেক রতন বিএনপি নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ করেননি। তিনি তেমন পরিচতি নন, তার ভোটারও নেই। ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সির সিদ্ধান্তের অপেক্ষায় আছি।

ধানের শীষের প্রার্থী রতন জানান, স্থানীয় বিএনপির নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ চলছে। সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সিকে প্রচারণায় নামতে আমার পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। এখনও পর্যন্ত কোন সিদ্ধান্ত জানাননি। তার সিদ্ধান্ত পেলে দুই-তিন দিনের মধ্যেই দেবিদ্বারে ধানের শীষের প্রচারণায় নামবো।

ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী বলেন, শুক্রবার থেকে টানা তিনদিন এলাকায় থাকব। বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে বসব, তাদের মতামত শুনব। এরপর যা সিদ্ধান্ত হয় তখন আপনারা জানতে পারবেন।

আর পড়তে পারেন