শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা-১ আসনে আ’লীগের মনোনয়ন ফরম কিনলেন বাপ-ছেলেসহ ২০ জন

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১২, ২০১৮
news-image

জাকির হোসেন হাজারী,দাউদকান্দিঃ

দরজায় কড়া নাড়ছে নির্বাচন। ঘোষনা হয়েছে তফসিল। আগামী ৩০ ডিসেম্বর ২০১৮ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদ প্রার্থীদের মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে আওয়ামী লীগ।

৯ থেকে ১২ নভেম্বর চারদিনে নৌকা প্রতীকে প্রতিদ্বন্ধিতা করতে কুমিল্লা-১(দাউদকান্দি-মেঘনা) আসন থেকে বর্তমান সাংসদ সুবিদ আলী ভূইয়া ও ছেলে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অবঃ) মোহাম্মদ আলী সুমনসহ ১৯জন আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এছাড়া আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ও ইঞ্জিনিয়ার ইনিষ্টিটিউটের সভাপতি ইঞ্জিঃ আব্দুস সবুর, কুমিল্লা উত্তর জেলা আ’লীগ সভাপতি আব্দুল আওয়াল সরকার, সহ-সভাপতি আব্দুল মান্নান জয়, শিল্প বিষয়ক সম্পাদক বশিরুল আলম মিয়াজী, মহিলা সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান(দাউদকান্দি) ও জেলা পরিষদ সদস্য পারুল আক্তার, সদস্য ব্যারিষ্টার নাইম হাসান, সদস্য সেলিনা ইসলাম, দাউদকান্দি উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন শিকদার, যুবলীগের সাবেক আহবায়ক কবি শাজাহান আলী ভূইয়া, মেঘনা উপজেলা আ’লীগ সভাপতি শফিকুল আলম, কুমিল্লা জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মনির হোসেন সরকার, সদস্য(মেঘনা) নাসির উদ্দিন শিশির, মেঘনা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম, একই উপজেলার ইউরোপ প্রবাসী বেনজির আহম্মেদ সেলিম, দলীয় আবেদন সংগ্রহ করেছেন। এছাড়া ফারাহ দিপা, মেহেদি হাসান সুমন ও আহম্মেদ এ কাদের নামে আরো তিন’জন মনোয়ন ফরম কিনেছেন বলে জানা গেছে, তবে তাদের পোষ্ট পদবী জানা যায়নি ।

আর পড়তে পারেন