শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা সেন্টমাইকেলস্ স্কুলের অভিভাবক ফোরামের কার্যনির্বাহী কমিটি গঠন

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১০, ২০১৮
news-image

আশিকুর রহমান আশিকঃ
কুমিল্লা সেন্টমাইকেলস্ স্কুলের অভিভাবক ফোরাম এর দুই বছর মেয়াদি ৫৪ জন সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শনিবার রাতে ফৌজদারি এবি ফুড এর ২য় তলায় এ কমিটি গঠন করা হয়।

মোঃ আনিসুর রহমানকে সভাপতি ও মোঃ জহিরুল আলমকে সাধারণ সম্পাদক করে ২৪ জনকে কার্যনির্বাহী সদস্য, ৫ জন নির্বাহী সদস্য এবং ২৬ জন সদস্য নিয়ে এই কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে জাহিদ হোসেন খসরু, উপদেষ্টা হিসেবে মোঃ শাহ আলম ও মোঃ তৌহিদ ইসলাম রয়েছেন।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি খোরশেদ কবির শিপন ও মোঃ জাকির হোসেন, সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকরাম, সাংগঠনিক সম্পপদক মোহাম্মদ এয়াছিন, অর্থ সম্পাদক এম.জি.ফারুক, সহ অর্থ সম্পাদক মোঃ কামাল হোসেন, দপ্তর সম্পাদক মোঃ আক্তার হোসেন, প্রচার সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, শিক্ষা,ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক মোঃ সোহেল, সহ সম্পাদক মোঃ মামুন, মহিলা বিষয়ক সম্পাদক শারমিন ববি, সমাজ কল্যান সম্পাদক জাকির হোসেন বি. আর.ডি.বি, আইন বিষয়ক সম্পাদক এড.কাজী মফিজুল ইসলাম, সহ সম্পাদক মোঃ আলিম, আমোদ-প্রমোদ ও আপ্যায়ন সম্পাদক মোঃ মাসুদুর রহমান ও সহ সম্পাদক মানিক সিরাজী। কার্যনির্বাহী সদস্যরা হলেন, ডাঃ সালেহ আহমেদ, মোঃ সাখাওয়াত হোসেন, মোঃ কাইয়ুম, মিজানুর রহমান ও আবুল কালাম আজাদ।

এছাড়া সাধারণ সদস্যরা হলেন, মোঃ আনিসুর রহমান, মোঃ মনিরুজ্জামান, আমিরুল ইসলাম, আলী নুল শাওন, মাসুদ পাহলোয়ান, আবদুল কাদের, সুমন দাস, কাউসার মাহমুল (ব্যাংক), আবু কাউসার ভূইয়া, মোঃ ইমরান, মোঃ পলাশ, আবু কাউসার, কামরুজ্জামন ভুঁইয়া, মোঃ কামরুল, সফিকুর হমমান, উৎপল, মনিরুজ্জামান, জাকির হোসেন (রেসকোর্স),মোঃ পাখি, কবির হোসেন, মোঃ শফিক, মোহাম্মদ মতিন, মোঃ আসিফ, সত্যজিৎ, কামরুল হোসেন রিপন, ও মোঃ শরীফ।

আর পড়তে পারেন