বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা-সিলেট মহাসড়কে বাসচাপায় স্ত্রীসহ আওয়ামী লীগের সহ-সভাপতি নিহত

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১১, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
যাত্রীবাহী বাসচাপায় স্ত্রীসহ শহর আওয়ামী লীগের সহ-সভাপতি নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজেলার সুহিলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পূর্ব পাইকপাড়া মহল্লার বাসিন্দা, জেলা নাগরিক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও শহর আওয়ামী লীগের সহ-সভাপতি বিষ্ণুপদ দেব (৬৫) ও তার স্ত্রী অঞ্জনা রানী দেব (৫৫)।

নিহতদের স্বজনরা জানান, বিকেলে জেলার সরাইল উপজেলার চুন্টা থেকে সিএনজি চালিত অটোরিকশায় তারা বাড়ি ফিরছিলেন। ওই অটোরিকশায় চালকসহ তারা চারজন ছিলেন। সুহিলপুরে আসা মাত্র বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী তিশা পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বিষ্ণুপদ দেব ও তার স্ত্রী অঞ্জনা রাণী দেব মারা যান। এ ঘটনায় অটোরিকশার চালক ও আরেক আরোহী আহত হয়েছেন।
খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার জানান, বাসটি আটক করা হলেও দুর্ঘটনার পরপরই চালক ও তার সহযোগী পালিয়ে গেছে। তাই তাদের আটক করা সম্ভব হয়নি।

সড়ক দুর্ঘটনায় নিহত বিষ্ণুপদ দেবের বড় ভাই হরিপদ দেব, ছোট ভাই বিজয় দেব ও ছেলে জুয়েল দেব এই হত্যাকাণ্ডে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীর, সাবেক পৌরসভার মেয়র হেলাল উদ্দিন, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের সাবেক মহাপরিচাক প্রফেসর ফাহিমা খাতুনসহ সর্বস্তরের সাধারণ মানুষ হাসপাতালে ভিড় করেছেন।

এ সময় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীর জানান, বিষ্ণুপদ দেব অত্যন্ত সজ্জন ব্যক্তি ছিলেন। তার মতো ব্যক্তির মৃত্যু কোনোভাবেই মেনে নেওয়া যায় না। তার মৃত্যুতে সমাজের অপূরণীয় ক্ষতি হয়েছে।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন বলেন, ‘তার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য তার বিশ্বস্ত একজনকে হারিয়েছেন। আমি তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।’

আর পড়তে পারেন