শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা মহানগর মহিলা আ’লীগের কমিটি গঠন, মিতা সভাপতি ও আইরিন সম্পাদক

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২১, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ
সামসুন্নাহার মিতা শিকদারকে সভাপতি ও আইন আহম্মেদকে সাধারণ সম্পাদক করে ৭৬ সদস্য বিশিষ্ট কুমিল্লা মহানগর মহিলা আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়েছে।

চলতি বছরের (২০১৯) ৫ সেপ্টেম্বর এ কমিটির অনুমোদন দেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সাফিয়া খাতুন।

এই কমিটিতে সহ-সভাপতি পদে রয়েছেন ৬ জন। তারা হলেন ডলি সামাদ, সেলিনা বেগম, ছালেহা বেগম, রোজি মজুমদার, খন্দকার পারভীন কালাম, সোনিয়া আক্তার ও হোসনে আরা বেগম।
যুগ্ম সম্পাদক পদে রয়েছেন ৩ জন। তারা হলেন তাহসিন বাহার সূচি, সাবিনা শিকদার ও তিতলী সেন গুপ্তা।

সাংগাঠনিক সম্পাদক পদে রয়েছেন ৫ জন। তারা হলেন নুরজাহান আক্তার চামেলী, জান্নাতুল ফেরদৌস শান্তা, তাসমিয়া রহমান তানু, বিলকিছ আক্তার বাবলী ও রাজিয়া সুলতানা বিথী। এছাড়া প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বিউটি আক্তার, দপ্তর সম্পাদক পদে নাজমুন্নাহার পিয়া, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রভাষক মাহমুদা হায়দার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক পদে ইতু আক্তার, কৃষি ও সমবায় সম্পাদক পদে দিলরুবা আক্তার লাভলী, শ্রম বিষয়ক সম্পাদক ফাতেমাতুজ জোহরা, তথ্য ও গবেষণা সম্পাদক পদে আফসানা তাসমিন, আইন বিষয়ক সম্পাদক পদে এডভোকেট মিনুয়ারা বেগম, কোষাধ্যক্ষ পদে জিন্নাত শাকিলা ইয়াসমিন সুখী, মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পদে ডাঃ লায়লি আরা বেগম, ধর্ম বিষয়ক সম্পাদক পদে কামরুন্নাহার পুতুল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে শিরিন সুলতানা নাহিদ এবং শিল্প ও বাণিজ্য বিসয়ক সম্পাদক পদে দীপা সালাউদ্দিন।

এছাড়া সদস্য পদে ৪৬ জন হলেন দিলরুবা আক্তার লাভলী, আফরোজা বেগম, শামসুন্নাহার পুতুল, শিউলি রাণী সরকার, সেলিনা আক্তার, ইমরোজা চৌধুরী বেবি, খালেদা আজমির নিশা,নাসরিন জাহান, হাসিনা বেগম, সুফিয়া আমিন, নাজনীন ফেরদৌসি, এডভোকেট তানজিদা পারভীন সুমা, রুপা আক্তার, আসমা খানম দীনা, তাহমিনা আক্তার, যোহরা আক্তার জোলি, তাসলিমা আক্তার সুমি,আয়েশা ইসলাম রুমা, শাহনাজ আক্তার, শারমীন শীলা, শিরিন আক্তার সুমা, দিলরুবা হাসান প্রাপ্তি, শিরিন রহমান, ইসরাত জাহান নিপা, বিলকিস খানম, ফারজানা রহমান, এড.হোছনে আফরোজা ফেরদৌস, বিলকিস আক্তার, এড. সেনিয়া রহমান, ফ্লোরা রহমান, শবনাম আহমেদ, আফসানা মিমি, সৌস্মাদ ভৌমিক, ইভা, আমেনা বেগম, সায়মা বেগম, জিপসি আক্তার খুকী, রীতা রাণী চন্দ, পূর্ণিমা পাল, রোকসানা মেহনাজ, শাহনা বেগম, বিউটি আক্তার ঝুমা, মোঃ শাহিনুর আক্তার মুন্নি, রওশন আরা পলি ও নুরজাহান আক্তার।

আর পড়তে পারেন