শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা দেবিদ্বারে ডাকাতের হাতে বৃদ্ধা খুন, লুটপাট

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৪, ২০১৯
news-image

 

মোঃ জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বারঃ
কুমিল্লায় মুখে গামছা এবং হাত-পায়ে স্কচটেপ বেঁধে মোরশেদা বেগম (৭০) নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধ পূর্বক হত্যা করেছে সংঘবদ্ধ ডাকাতদল। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে জেলার দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের গৌরসার গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শুক্রবার সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তেন জন্য মর্গে প্রেরণ করেছে। নিহত মোরশেদা বেগম ওই গ্রামের মৃত মান্নান সরকারের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোরশেদা বেগম প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে ঘুমিয়ে যান। বাসায় তিনি একাই ছিলেন। রাতের যে কোন সময় সংঘবদ্ধ ডাকাতদলের সদস্যরা ওই বাড়ির গেইট ও দরজার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে ওই বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যার পর বাড়ির মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। সকালে স্থানীয় লোকজন বাড়ির দরজার গ্রিল কাটা দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের ৪ ছেলে এবং ৩ মেয়ে রয়েছে। তার বড় মেয়ে নাজমা আক্তার প্রধানমন্ত্রীর কার্যালয়ের টেলিফোন বিভাগে কর্মরত আছেন।

ঘটনাস্থল থেকে মুঠো ফোনে দেবিদ্বার থানার পরিদর্শক (তদন্ত) সরকার আবদুল্লাহ আল মামুন জানান, রাতের যে কোন সময় এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে, ঘাতকদের ধরতে পুলিশের অভিযান শুরু করেছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন